এমপি খোকার নিজস্ব অর্থায়নে সোনারগাঁয়ে রাস্তা নির্মান কাজের উদ্বোধন - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর, ২০২৩

এমপি খোকার নিজস্ব অর্থায়নে সোনারগাঁয়ে রাস্তা নির্মান কাজের উদ্বোধন


জনি
:- জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য,ঢাকা বিভাগের অতিরিক্ত মহাসচিব ও নারায়নগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য জননেতা লিয়াকত হোসেন খোকার নিজস্ব অর্থায়নে নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে রাস্তা নির্মাণ কাজ শুরু হয়েছে।


বৃহস্পতিবার সকালে উপজেলার মোগরাপাড়া ইউপির ৩ নং ওয়ার্ডে এই রাস্তার নির্মাণ কাজের শুভ উদ্বোধন করা হয়। এসময় এমপি খোকার সুস্বাস্থ্য ও দীর্ঘ হায়াত  কামনায় দোয়া পরিচালনা করা হয়।


এই ইটের সলিং রাস্তাটি নোয়াব মিয়ার বাড়ী হতে বন্দরা বাইতুল মামুর জামে মসজিদের আগ পর্যন্ত প্রায় ৩০০ ফুট নির্মাণ করা হবে এই গ্রামের যাতায়াতের রাস্তাটি নির্মাণের মাধ্যমে গ্রামের সকল মুসল্লী মসজিদে  যাতায়াত করবেন ওই রাস্তা দিয়ে। রাস্তা না থাকায় বিশেষ করে বর্ষাকালে ভোগান্তিতে পড়তে হয় এলাকাবাসীর।


এলাকাবাসীর এই ভোগান্তি দূর করতে স্থানীয় বন্দরা বাইতুল মামুর জামে মসজিদের সিনিয়র সহ-সভাপতি ও স্থানীয় সাংবাদিক মোঃ নুর নবী জনি'র তত্ত্বাবধানে ও এমপি খোকার নিজস্ব অর্থায়নে এলাকাবাসীকে সাথে নিয়ে রাস্তা নির্মাণের কাজ শুরু করা হয় এবং খুব শীঘ্রই রাস্তার কাজ সম্পন্ন করা হবে।


উল্লেখ এর আগে সাংসদ লিয়াকত হোসেন খোকা সর্বাজনীন সামাজিক অবকাঠামো উন্নয়ন-২ শীর্ষক প্রকল্প (GSID-2 প্রকল্প) আওতায় বন্দরা বাইতুল মামুর জামে মসজিদে ৭ লক্ষ টাকা অনুদান প্রদান করেন। 


রাস্তার কাজ এর শুভ উদ্বোধন এর সময় উপস্থিত ছিলেন,মসজিদ কমিটির সভাপতি ইব্রাহিম, সিনিয়র সহ-সভাপতি মোঃ নুর নবী জনি, সহ-সভাপতি জাহাঙ্গীর হোসেন, সাধারণ সম্পাদক জালাল উদ্দীনসহ সমাজসেবক ও এলাকার গণ্যমান্য ব্যক্তি বর্গ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭