সোনারগাঁয়ে সরকারি গাছ কাটার অভিযোগে উঠেছে বিএনপি নেতার বিরুদ্ধে - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ৪ আগস্ট, ২০২২

সোনারগাঁয়ে সরকারি গাছ কাটার অভিযোগে উঠেছে বিএনপি নেতার বিরুদ্ধে


সোনারগাঁয়ে সরকারি গাছ কাটার অভিযোগে উঠেছে বিএনপি নেতার বিরুদ্ধে


ফাহাদুল ইসলাম সোনারগাঁ প্রতিনিধিঃ 


 বিনা অনুমতিতে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কৃষ্ণচূড়া গাছ কেটে ফেলার অভিযোগ উঠেছে সোনারগাঁ বিএনপি নেতা ফারুকের বিরুদ্ধে।


জানা যায়, নারায়ণগঞ্জ উপজেলার সোনারগাঁ  পৌরশাখা ৯ নং ওয়ার্ডের শাহাপুর গ্রামের মুজো মিয়ার ছেলে  ফারুক আহমেদ  আহবায়ক স্বেচ্ছাসেবক দল সোনারগাঁ পৌরসভা  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কৃষ্ণচূড়া গাছের অধিকাংশ অংশ ব্যক্তিগত স্বার্থে বিনা অনুমতিতে রাতের আধারে কেটে ফেলে।


এ বিষয়ে সোনারগাঁ সেচ্ছাসেবক দলের আহবায়ক ফারুক আহমেদদের সাথে কথা হলে তিনি জানান, স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান টিএস স্যারের অনুমতি নিয়ে গাছ কেটেছে, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কোন সাধারণ কর্মকর্তার কাছ থেকে নয়, সরাসরি স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান টিএস সাবরিনা আক্তার এর অনুমতি নিয়ে এ গাছ কেটে ফেলেন।


 এই বক্তব্য অনুযায়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান( টিএস) সাবরিনা আক্তারের সাথে মুঠোফোনে এ বিষয় নিয়ে কথা হলে তিনি জানান, গাছ কাটার বিষয় আমি সোনারগাঁ উপজেলা নির্বাহী অফিসার ও সোনারগাঁ থানার ওসি হাফিজুর রহমান, তাছাড়া এমপি মহোদয়ের কাছে অভিযোগ করেছি তারা ব্যবস্থা গ্রহণ করবে, 


এছাড়াও আরো বলেন,  গাছ কাটার বিষয়টি সম্পূর্ণ অন্যায় ও বেআইনি, আপনার কিছু জানার থাকলে আপনি ইউ,এন,ও স্যারের সাথে কথা বলতে পারেন।


 সরে জমিন থেকে জানা যায়, গাছ কাটা ফারুক ওরফে (সুদি ফারুক) এর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান গেট সংলগ্ন একটি রিফাত ফার্মেসী প্রতিষ্ঠান অবস্থিত।   তার এই ফার্মেসির সুবিধার্থে সরকারি কৃষ্ণচূড়া গাছ কেটে ফেলে, এ বিষয়ে গণমাধ্যমকর্মী জানতে চাইলে তিনি বলেন, আমি অনুমতি ছাড়া এ গাছ কাটি নাই, অনুমতি  ছাড়া যদি কাটতাম অবশ্যই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান আমার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করত।  অথচ স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান টিএস সাবরিনা আক্তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য ইউনু বরাবর অভিযোগ করেছেন। সরকারি প্রথম কর্মকর্তার বিরুদ্ধে এমন মিথ্যাচার করার কারণ কি আদৌ অজানা। সোনারগাঁ বিএনপির প্রভাবশালী নেতা হওয়ায় তার বিরুদ্ধে কেউ মুখ খুলতে সাহস পায় না এমন অভিযোগ উঠেছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭