নাঃগঞ্জ জেলা জাতীয় পার্টি’র প্রচার সম্পাদক মনোনীত হওয়ায় ফজলুল হকের কৃতজ্ঞতা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ৪ আগস্ট, ২০২২

নাঃগঞ্জ জেলা জাতীয় পার্টি’র প্রচার সম্পাদক মনোনীত হওয়ায় ফজলুল হকের কৃতজ্ঞতা


নাঃগঞ্জ জেলা জাতীয় পার্টি’র প্রচার সম্পাদক মনোনীত হওয়ায় ফজলুল হকের কৃতজ্ঞতা 


সোনারগাঁ প্রতিনিধিঃ-নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টি’র প্রচার সম্পাদক নির্বাচিত হয়েছেন নাঃগঞ্জ জেলা সেচ্ছাসেবক পার্টির সদস্য সোনারগাঁয়ের কৃতি সন্তান ফজলুল হক মাস্টার। 


জানা যায়,জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি,পার্টির মহাসচিব এড. মুজিবুল হক চুন্নু এমপির সুপারিশে সানাউল্লাহ সানু’কে সভাপতি ও আবু নাঈম ইকবাল’কে সাধারণ সম্পাদক করে ২৫২ (দুইশত বায়ান্ন) সদস্য বিশিষ্ট জাতীয় পার্টি নারায়গঞ্জ জেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন করেছেন।


সেই সাথে এ কমিটিতে নারায়ণগঞ্জ জেলা সেচ্ছাসেবক পার্টির সদস্য ও সোনারগাঁয়ের কৃতি সন্তান ফজলুল হক মাস্টার কে নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টি’র প্রচার সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়েছে।


এ বিষয়ে ফজলুল হক মাস্টার বলেন, আমাকে নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টি’র কমিটিতে প্রচার সম্পাদক হিসেবে মনোনীত করায় জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি, পার্টির মহাসচিব এড.মুজিবুল হক চুন্নু এমপি,জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এ.কে.এম সেলিম ওসমান এমপি,প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব,নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা এমপি মহোদয় ও নবাগত জেলা সভাপতি সানাউল্লাহ সানু,সাধারণ সম্পাদক আবু নাইম ইকবাল এর প্রতি আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি। সেই সাথে আগামী দিনগুলোতে পার্টির সাংগঠনিক কার্যক্রম সুষ্ঠু ও সুন্দরভাবে পরিচালনার জন্য এবং নেতাকর্মীদের সংগঠিত করার জন্য সর্বোচ্চ কর্মতৎপরতা চালিয়ে যাওয়ার আশা ব্যাক্ত করছি। 


উল্লেখ্য গত ১৭ জুন, ২০২২ নারায়ণগঞ্জের বন্দর উপজেলার সমর ক্ষেত্র ময়দানে জাতীয় পার্টি নারায়ণগঞ্জ জেলা শাখার সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি ও প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন পার্টির মহাসচিব এড. মুজিবুল হক চুন্নু এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এ.কে.এম সেলিম ওসমান এমপি এবং প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা এমপি।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭