জামপুর ইউপির রাস্তা কাজের শুভ উদ্ধোধন করেন চেয়ারম্যান হুমায়ুন কবির ভুঁইয়া - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ২৪ জুলাই, ২০২২

জামপুর ইউপির রাস্তা কাজের শুভ উদ্ধোধন করেন চেয়ারম্যান হুমায়ুন কবির ভুঁইয়া


জামপুর ইউপির রাস্তা কাজের শুভ উদ্ধোধন করেন চেয়ারম্যান হুমায়ুন কবির ভুঁইয়া 


মোঃ মনিরঃ-সোনারগাঁয়ে জামপুর ইউনিয়নে রাস্তা কাজের শুভ উদ্ধোধন করেন জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হুমায়ুন কবির ভুঁইয়া। ২৪ জুলাই রবিবার সকালে মদনপুর টু নরসিংদী পাকা রাস্তা হতে কাঠারাব মসজিদ পযন্ত ৬০০ ফুট রাস্তার ইট বসানোর কাজের শুভ উদ্ধোধন করেন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 


এ সময় মজিবুর রহমান ভুঁইয়া এর সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হুমায়ুন কবির ভুঁইয়া, বিশেষ জামপুর ইউপি সদস্য মোঃ মিলন মিয়া, ৪ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মোঃ বুলবুল হোসেন ভুইঁয়া, সাধারণ সম্পাদক মোঃ মনির হোসেন, যুবলীগ নেতা মোঃ বাবুল ভুঁইয়া, 


এ সময় আরো উপস্থিত ছিলেন, হাজী আব্দুল সালাম ভুঁইয়া , ইয়াখুব ভুঁইয়া , আব্দুল বাতেন ভুঁইয়া , আলাউদ্দিন, হাজী জহিরুল হক, মাওলানা ইয়াহিয়া, সাদেকুর রহমান খোকন, মোঃ সুজন সহ অন্যান গণ্যমান ব্যাক্তিবর্গরা উপস্থিত ছিলেন। 


এ সময় চেয়ারম্যান হুমায়ুন কবির ভুঁইয়া বলেন, জামপুর ইউনিয়নে যে সমস্ত রাস্তাঘাট এখনো মেরামত হয়নি সেগুলো আমি খুজে খুজে বের মেরামত করে যাব। রাস্তা ঘাট স্কুল কলেজ মসজিদ মাদ্রাসা সহ বিভিন্ন উন্নয়ন মুলক কাজ করে যাব। জামপুর ইউনিয়ন বাসীর পাশে আমি সবসময় থাকব। ও মাদকমুক্ত একটি সুস্থ সমাজ গড়ে তুলব।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭