বৈশাখ সাফল্যের উজ্জল আলোর পথে চলতে শেখায়--এমপি খোকা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ১৪ এপ্রিল, ২০২২

বৈশাখ সাফল্যের উজ্জল আলোর পথে চলতে শেখায়--এমপি খোকা


বৈশাখ সাফল্যের উজ্জল আলোর পথে চলতে শেখায়--এমপি খোকা


আজকের সংবাদ ডেক্সঃ শুভ বাংলা নববর্ষ ১৪২৯-কে স্বাগত জানিয়ে সোনারগাঁ উপজেলাসহ দেশবাসীর প্রতি বাণী দিয়েছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য,ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।


আজকের সংবাদ ডটকমে দেয়া এক বাণীতে বাংলা ভাষাভাসি সকল বাঙ্গালিকে অভিনন্দন প্রাণঢালা শুভেচ্ছা জানিয়েছেন তিনি।


নববর্ষ উপলক্ষে দেয়া বাণীতে এমপি খোকা বলেন, পহেলা বৈশাখ হচ্ছে বঙ্গাব্দের প্রথম দিন বা বাংলা নববর্ষ। তাই,পহেলা বৈশাখ বাঙালীর মহা ঐক্যের দিন। ধর্ম,বর্ণ, জাত বা গোত্রের সিমারেখা ভেঙে পহেলা বৈশাখের উৎসব আয়োজন আমাদের এক পথে চলতে সাহসী করে। সৌহার্দ্য, সম্প্রীতি, সুন্দর ও কল্যাণের জয়গানে শুভ পহেলা বৈশাখকে স্বাগত জানাতে আমরা প্রস্তুত।


তিনি বলেন,পুরনো,জরাজীর্ণ এবং অশুভকে পেছনে ফেলে নতুন উদ্যমে সামনে এগিয়ে চলতে পহেলা বৈশাখ আমাদের অনুপ্রেরণা যোগায়। ব্যার্থতার গ্লানী মুছে সাফল্যের সিঁড়ি বেয়ে উজ্জল আলোর রথে চলতে শেখায় পহেলা বৈশাখ।


নববর্ষ ১৪২৯-কে স্বাগত জানিয়ে দেয়া বাণীতে এমপি খোকা বলেন, মুঘল সম্রাট আকবরের আমলে কর বা রাজস্ব আদায়ের জন্য বাংলা সন গণনা শুরু হলেও, পহেলা বৈশাখ দিনে দিনে বাঙালী সংস্কৃতি লালন ও বিকাশের অসাধারণ অধ্যায়ে পরিণত হয়েছে। আমাদের প্রিয় নেতা, প্রয়াত রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ পহেলা বৈশাখকে বাঙালীর প্রাণের উৎসবে পরিণত করতে দিনটিকে সরকারী ছুটি ঘোষণা করেন। এরপর থেকে বাংলাদেশে পহেলা বৈশাখ মানেই রঙিন উৎসবে বাঙালীর প্রাণের সঞ্চার। এই মহালগ্নে পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদকে বিনম্র শ্রদ্ধায় স্মরণ করেন তিনি। এসময় সবার সাফল্যময় উজ্জল আগামী প্রত্যাশা করেছেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭