সোনারগাঁয়ে ইঞ্জিঃ মাসুমের ঈদ উপহার পেলো সারে চার হাজার পরিবার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ২৮ এপ্রিল, ২০২২

সোনারগাঁয়ে ইঞ্জিঃ মাসুমের ঈদ উপহার পেলো সারে চার হাজার পরিবার


সোনারগাঁয়ে ইঞ্জিনিয়ার মাসুমের ঈদ উপহার পেলো সারে চার হাজার পরিবার 


সোনারগাঁ প্রতিনিধি: পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে মধ্যবিত্ত,গরীব অসহায় ও খেটে খাওয়া ৪৫০০ পরিবারকে ঈদ উপহার পৌঁছে দিয়েছেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউপি চেয়ারম্যান  আলহাজ্ব ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।


বৃহস্পতিবার (২৮ এপ্রিল) সকাল ৯ টায় উপজেলার পিরোজপুর ইউনিয়নের মেঘনা শিল্প নগরী স্কুল ও কলেজ মাঠে ছাত্রলীগ ও যুবলীগের দুইশত স্বেচ্ছাসেবীর মাধ্যমে পিরোজপুর ইউনিয়নের মানবিক চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম নিজ হাতে উপহার সামগ্রী তুলে দেন৷ 


এসময় ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন, ধনী গরীব সবার সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নেয়ার জন্য আমার ইউনিয়নের মানুষের জন্য প্রতি ঈদের ধারাবাহিক কার্যক্রমের অংশ হিসেবে আজ ৪৫০০ ঈদ উপহার পৌঁছে দেয়া হয়েছে। আগামীতে অন্যান্য এলাকায় এই কার্যক্রম বৃদ্ধির পরিকল্পনা রয়েছে। 


এছাড়া তিনি সোনারগাঁ তথা পুরো বাংলাদেশের জনসাধারণকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন। 


ঈদ উপহার সামগ্রীর মধ্যে নগদ টাকা ছারাও পোলাও  চাল, ডাল, তেল, আলু,পিয়াজ, চিনি, দুধ সহ দুই ধরনের উন্নত মানের সেমাই ছিল। 


এসময় উপস্থিত ছিলেন যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো. আবু সাঈদ, উপজেলা পিরোজপুর ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক ফিরোজ মোল্লা, যুগ্ম আহবায়ক ডক্টর আতিকুল্লাহ, মাসুম বিল্লাহ, হাফেজ মোহাম্মদ আনিস, যুবলীগের সাজিদ মাহবুব, ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আসিফ আহমেদ আনিস, রাজিব, আরিফ আহমেদ, ইমু, রিফাত, কামাল ভান্ডারী, সজল, ইয়ানবী, লিয়াকত, আলামিন, সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭