সোনারগাঁয়ে উপজেলা যুবলীগের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ১৮ এপ্রিল, ২০২২

সোনারগাঁয়ে উপজেলা যুবলীগের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল


সোনারগাঁয়ে উপজেলা যুবলীগের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল


আজকের সংবাদ ডেক্সঃ নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলা যুবলীগের উদ্যোগে যুবলীগকে ঐক্যবদ্ধ মানবিক যুবলীগ করার লক্ষ্যে আলোচনা সভা ও ইফতার মাহফিল  অনুষ্ঠিত হয়েছে। 


সোমবার(১৮ এপ্রিল) বিকেলে মোগরাপাড়া চৌরাস্তা এলাকার আওয়ামী লীগ কার্যালয়ে এ আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।


সোনারগাঁ উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নুর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক আরিফের পরিচালনায় আলোচনায় সভা ও ইফতার মাহফিলে বক্তব্য রাখেন উপজেলা আঃলীগ আহবায়ক এ্যাডঃ শামসুল ইসলাম ভূঁইয়া, যুগ্ম আহ্বায়ক ও সাবেক সাংসদ আব্দুল্লাহ্ আল কায়সার,যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউপি চেয়ারম্যান ইঞ্জিঃ মাসুদুর রহমান মাসুম,নাঃগঞ্জ জেলা আঃলীগ সদস্য মাহফুজুর রহমান কালাম, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সম্পাদক এএইচএম মাসুদ দুলাল উপজেলা আঃলীগ আহবায়ক কমিটির সদস্য ডাঃ আবু জাফর চৌধুরী বীরু,নাসরিন সুলতানা ঝরা,সদস্য, মোগরাপাড়া ইউপি চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু,আঃলীগ নেতা নিলু, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান কোহিনুর ইসলাম রুমা প্রমুখ।


আলোচনা সভা শেষে মিলাদ মাহফিলের মধ্যে দিয়ে মাননীয় প্রধানমন্ত্রী সফল রাষ্ট্র নায়ক শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারন সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল এর জন্য দোয়া কামনা করা হয়। পরে সোনারগাঁ যুবলীগের পক্ষ হতে রোজাদার ব্যক্তিদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭