ফতুল্লায় ফেনসিডিলসহ মাদক সম্রাজ্ঞী টুম্পা গ্রেপ্তার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ২৩ এপ্রিল, ২০২২

ফতুল্লায় ফেনসিডিলসহ মাদক সম্রাজ্ঞী টুম্পা গ্রেপ্তার


ফতুল্লায় ফেনসিডিলসহ মাদক সম্রাজ্ঞী টুম্পা গ্রেপ্তার


মোঃ মোয়াশেল ভূঁইয়াঃ-নারায়ণগঞ্জ ফতুল্লায় ৯১ পিছ ফেনসিডিলসহ মাদক সম্রাজ্ঞী টুম্পা (২৫)কে গ্রেফতার করেছে পুলিশ। তবে পালিয়ে যেতে সক্ষম হয় টুম্পার স্বামী রুবেল হোসেন ও নাসির। 


গ্রেফতারকৃত টুম্পা ফতুল্লা থানার মধ্য নরসিংপুরের মাঝির মিয়ার মেয়ে ও রুবেলের স্ত্রী।


শুক্রবার (২২ এপ্রিল) রাতে তাকে ফতুল্লা থানার মধ্য নরসিংপুরস্থ নিজ বাড়ী থেকে গ্রেফতার করা হয়। এ সময় পুলিশ ঘরের ভিতরে একটি লাল রংয়ের প্লাস্টিকের বালতিতে রাখা ৯১ বোতল ফেনসিডিল উদ্ধার করে।এ ঘটনায় পুলিশ বাদী হয়ে গ্রেফতারকৃত টুম্পা সহ পালিয়ে যাওয়া মধ্য নরসিংপুরের শারজাহানের পুত্র রুবেল(৩৩) ও সিরাজুল ইসলামের পুত্র নাসির(৩৫) কে আসামী করে  মামলা দায়ের করেছেপুলিশ জানায়,গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাত সাড়ে সাতটার দিকে ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক সোহাগ সাহা ও সহকারী উপ-পরিদর্শক জাহিদ সঙ্গীয় ফোর্স সহ ফতুল্লা থানা সীমান্তের মধ্য নরসিংপু এলাকার মাদক ব্যবসায়ী রুবেলের বাড়ীতে অভিযান চালায়। এ সময় পুলিশে উপস্থিতি টের পেয়ে রুবেল ও নাসির পালিয়ে গেলেও টুম্পা কে আটক করতে সক্ষম হয় পুলিশ। এ সময় টুম্পার দেখানো মতে পুলিশ ঘরের ভিতরে থাকা একটি লাল রংয়ের বালতির ভিতর থেকে ৯১ পিছ ফেনসিডিল উদ্ধার করে। 


এ বিষয়ে অভিযানে নেতৃত্বদানকারী ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক সোহাগ সাহা জানায়, শুক্রবার রাতে মুসলিমনগর মধ্য নরসিংপুর এলাকায় এই চালিয়ে টুম্পাকে ৯১ বোতল ফেনসিডিল সহ গ্রেফতার করা হয়। পালিয়ে যায় রুবেল ও নাসির। পুলিশ বাদী  হয়ে মাদক মামলা দায়ের করেছে।পলাতক অপর দুই আসামীকে গ্রেফতারের চেস্টা করছে পুলিশ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭