সোনারগাঁ থানা পুলিশের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ২৩ এপ্রিল, ২০২২

সোনারগাঁ থানা পুলিশের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল


সোনারগাঁ থানা পুলিশের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল


আজকের সংবাদ ডেক্সঃ-নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে রাজনৈতিক ব্যক্তিবর্গ, মুক্তিযোদ্ধা, সাংবাদিক ও সুশীল সমাজের প্রতিনিধিদের সম্মানে থানা পুলিশের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।


গতকাল শনিবার বিকেলে সোনারগাঁ থানা প্রাঙ্গনে এই ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। এই ইফতার মাহফিলে দোয়া পরিচালনা করেন মাওলানা শাহে আলম সিদ্দিকী। 


ইফতার মাহফিল অনুষ্ঠানে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ হাফিজুর রহমান পিপিএম(বার) এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন,সাবেক সাংসদ আব্দুল্লাহ আল কায়সার,সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আঃলীগ আহবায়ক কমিটির আহবায়ক এড.সামসুল ইসলাম ভূইয়া, উপজেলা নির্বাহী অফিসার তৌহিদ এলাহি, অতিরিক্ত পুলিশ সুপার(খ)সার্কেল শেখ বিল্লাল, বীর মুক্তিযোদ্ধা সদ্য সাবেক ডেপুটি কমান্ডার ওসমান গনি,উপজেলা আঃলীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউপি চেয়ারম্যান ইঞ্জিঃ মাসুদুর রহমান মাসুম,বাংলাদেশ আঃমীলীগ কেন্দ্রীয় ত্রান ও সমাজ কল্যান উপকমিটির সদস্য দীপক কুমার বনিক দীপু,নাঃ জেলা আঃলীগ সদস্য মাহফুজুর রহমান কালাম, উপজেলা আঃলীগ আহবায়ক কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম,আরিফ মাসুদ বাবু,লায়ন মাহবুবুর রহমান বাবুল,জাহিদ হাসান জিন্নাহ, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবু নাঈম ইকবাল,কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক পার্টির সমাজ কল্যাণ সম্পাদক আনিসুর রহমান বাবু, নাঃগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও মোগরাপাড়া ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব শাহ মোহাম্মদ সোহাগ রনি।


অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন,সোনারগাঁ থানার (ওসি) তদন্ত সাইফুল ইসলাম,ওসি (অপারেশন)মাহফুজুর রহমান,সেকেন্ড অফিসার ইমরান হোসেন,সাংবাদিক ও সুশীল সমাজ ও থানার অন্যান্য কর্মকর্তারা।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭