প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে--ডা. বীরু - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ২২ এপ্রিল, ২০২২

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে--ডা. বীরু


প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে--ডা. বীরু


সোনারগাঁ প্রতিনিধিঃ-নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসানের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।


শুক্রবার(২২শে এপ্রিল) বিকেলে সোনারগাঁও পৌরসভা অডিটোরিয়ামে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।


ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,নারায়ণগঞ্জ জেলা আঃলীগ সদস্য ও উপজেলা আঃলীগের আহ্বায়ক কমিটির সদস্য ডাঃ অধ্যাপক আবু জাফর চৌধুরী বীরু।


এসময় প্রধান অতিথি তার বক্তব্য বলেন,মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। শেখ হাসিনা টানা ১৩ বছরে বিশেষ উন্নয়নের মধ্যে পদ্মা সেতু নির্মাণ, মেট্রোরেল বঙ্গবন্ধু স্যাটেলাইট উৎক্ষেপণ এবং এলিভেটেড এক্সপ্রেস উল্লেখযোগ্য। এসময় তিনি জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া কামনা করেন। 


উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন  সোনারগাঁ উপজেলা আঃলীগের আহ্বায়ক কমিটির আহ্বায়ক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এড.সামসুল ইসলাম ভূঁইয়া।



বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,সোনারগাঁ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী হায়দার,সোনারগাঁও পৌর মেয়র পদপ্রার্থী মোহাম্মদ হোসাইন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি মাসুদ রানা মনিক,উপজেলা জাতীয় শ্রমিক লীগের আহবায়ক রোবায়েত হোসেন শান্ত,যুগ্ন আহবায়ক মশিউর রহমান শামীম,শ্রমিক লীগের সাবেক আহবায়ক মাহবুবুল আলম মিলন, পৌরসভা ছাত্রলীগের সভাপতি মাহবুবুর রহমান  রবিন।


এছারাও আরও উপস্থিতি ছিলেন,নারায়ণগঞ্জ জেলা তাঁতী লীগের সিনিয়র সহ-সভাপতি দেওয়ান কামাল,থানা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু হোসেন চৌধুরী লিপন,কাঁচপুর ইউপি যুবলীগের সভাপতি মাহবুব পারভেজ, নোয়াগাঁও ইউনিয়ন যুবলীগ সভাপতি হানিফ,পৌর যুবলীগ সভাপতি বাবু,জামপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি সামসুল আলম সামসুসহ আঃলীগ,যুবলীগ,ছাত্রলীগ ও শ্রমিকলীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭