সোনারগাঁও পৌরসভা বিট পুলিশিং এর উদ্যোগে সচেতনতামূলক আলোচনা সভা ও ইফতার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ২৪ এপ্রিল, ২০২২

সোনারগাঁও পৌরসভা বিট পুলিশিং এর উদ্যোগে সচেতনতামূলক আলোচনা সভা ও ইফতার


সোনারগাঁও পৌরসভা বিট পুলিশিং এর উদ্যোগে সচেতনতামূলক আলোচনা সভা ও ইফতার 


সোনারগাঁ প্রতিনিধিঃ-"বিট পুলিশিং বাড়ী বাড়ী নিরাপদ সমাজ গড়ি"এই স্লোগান সামনে রেখে নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে মাদক,সন্ত্রাস,জঙ্গিবাদ, , ইভটিজিং,বাল্যবিবাহ,অনাচার ও আইন শৃঙ্খলা বিষয়ে সোনারগাঁও পৌরসভা বিট পুলিশিং এর উদ্যোগে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।


রোববার বিকেলে সোনারগাঁও পৌরসভা অডিটোরিয়ামে এ বীট পুলিশিংয়ের সচেতনতামূলক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।


সোনারগাঁ থানার উপপুলিশ পরির্দশক আনিসুর রহমানের সঞ্চালনায় এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁ থানা অফিসার ইনচার্জ হাফিজুর রহমান পিপিএম। 


বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,সোনারগাঁ থানার (ওসি) তদন্ত সাইফুল ইসলাম।


এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সোনারগাঁ থানার পুলিশ পরিদর্শক (ওসি অপারেশন)মাহফুজুর রহমান,সেকেন্ড অফিসার ইমরান হোসেন, বীর মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার ওসমান গনি,প্যানেল মেয়র জাহেদা আক্তার মনি,পৌরসভা বিট পুলিশিং এর সভাপতি আলী আকবর,পৌর কমিশনার নাঈম আহম্মেদ রিপন,দুলাল,নুরুন্নাহার রিতা,জাতীয় যুব মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক নাসরিন সুলতানা ঝরা,বাংলাদেশ ছাত্রলীগের সাবেক উপক্রীড়া বিষয়ক সম্পাদক ও মেয়র পদপ্রার্থী মোহাম্মদ হোসাইন, সাংবাদিক নুর নবী জনি,রাসেল,লেখক মহসীন, ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।


আলোচনা সভা শেষে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ হাফিজুর রহমান পিপিএম বিট পুলিশিং কর্মকর্তা ও স্থানীয় পৌরবাসীকে নিয়ে মিলাদ,দোয়া ও ইফতার মাহফিলে অংশগ্রহণ করেন। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭