বন্দরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে হামলা -থানায় অভিযোগ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ১৪ মার্চ, ২০২২

বন্দরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে হামলা -থানায় অভিযোগ


বন্দরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে হামলা -থানায় অভিযোগ 


বন্দর প্রতিনিধি :- নারায়ণগঞ্জের বন্দর উপজেলার ধামগড় ইউনিয়নের চৈড়ারবাড়ী ৭নং ওয়ার্ডে জমি সংক্রান্তের জের ধরে হামলা ও সংঘর্ষে নারী-সহ অন্তত ৫জন আহত হয়েছে। গতকাল রোববার বেলা ১টা বাজে জমি নিয়ে বিরোধের জের ধরে কথা-কাটাকাটির এক পর্যায়ে তারা পূর্ব প্রস্তুতি নিয়ে  হামলা ও ভাঙচুরের এই ঘটনা ঘটিয়েছে।


হামলায় আহত ব্যক্তিরা হলেন হারেজ (৩০) জহিরুল (৩৫) জরিনা (৪৫) সহ আরো ৫জন আহত হয়। জায়গাজমি নিয়ে দীর্ঘদিন ধরে ধামগড় ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সোহেল (২৮) রুবেল মিয়া (২৬) উভয় পিতা মৃত সোহরাব গংদের সাথে বিরোধ চলছে। এ নিয়ে মামলাও হয়েছে। গতকাল বিরোধপূর্ণ ওই জায়গার সিমানাকে কেন্দ্র করে দুই পক্ষে প্রথমে কথা–কাটাকাটি হয়।


পরে পূর্ব পরিকল্পিতভাবে বহিরাগত লোক নিয়ে এসে রুবেল মিয়া (২৬) সোহেল মিয়া (২৮) আতাবর মিয়া (৪০) মোঃ ফজলুর হক মিয়া (৩৫) মোঃ নওশদ মিয়া (৪২) হাজেরা বেগম মোঃ ওসমান মিয়া (২২) হামলা ও সংঘর্ষে জড়িয়ে রামদা, বল্লম, ছেনা, লাটিসোটা সহ ব্যাপক ভাঙচুর ১ভরি ওজনের একটি চেন নগদ অর্থ সহ ব্যাপক ক্ষয়ক্ষতি করে এই ঘটনায় বাদী হয়ে জহিরুল মিয়া বন্দর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।


আহতরা জানান আমাদের জায়গার একটি সিমানা নিয়ে সোহেল ও রুবেলের গংদের সাথে কথা কাটাকাটি হলে সোহেলের নেতৃত্বে ১৭-১৮ জন আমাদের উপর এলোপাতাড়ি ভাবে কুপিয়ে গুরুতরভাবে আহত করে। ডাক-চিৎকার শুনে স্হানীয়রা এসে আমাদের হসপিটালে নিয়ে যায়। তাদের ধারালো অস্ত্রের আঘাতে আমি আমার ভাই মা সহ ৫জন আহত হই। আমরা প্রশাসনের কাছে এর সুস্থ একটি বিচার দাবি করছি।


এ বিষয়ে বন্দর থানার অফিসার ইনচার্জ জানান অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭