সোনারগাঁওয়ে আগামী দুই বছরে আরো উন্নয়ন হবে-- এমপি খোকা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ৯ মার্চ, ২০২২

সোনারগাঁওয়ে আগামী দুই বছরে আরো উন্নয়ন হবে-- এমপি খোকা


সোনারগাঁওয়ে আগামী দুই বছরে আরো উন্নয়ন হবে-- এমপি খোকা 


সোনারগাঁও প্রতিনিধিঃ-নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার বিশেষ বরাদ্দে ও তার নিজস্ব অর্থায়নে জামপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডে মাটির রাস্তার নির্মাণ কাজ চলছে।


জানাযায়,সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মুছারচর আল মদিনা মাদ্রাসা থেকে জিন্নত আলী মসজিদ পর্যন্ত এলজিইডির আওতায় এমপি খোকার বিশেষ প্রচেষ্টায় তার বরাদ্দ হতে টি,আর,কাবিটা কর্মসূচির আওতা ছারাও তার নিজস্ব অর্থায়নে প্রায় ৪০০ ফিট মাটির রাস্তার কাজ সম্পন্ন করা হচ্ছে।


এই কাজ সম্পন্ন হলে আশেপাশের কয়েকটি গ্রামের জনসাধারণের যোগাযোগ‌ ক্ষেত্রে সৃষ্টি হবে এক নতুন মাত্রা।


প্রকল্প বাস্তবায়ন কমিটির সভাপতি মোঃ সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক শিল্পী বেগম  বলেন,এলাকাবাসীর দীর্ঘদিনের দাবি ছিল এই রাস্তা নির্মাণের।এমপি লিয়াকত হোসেন খোকার একান্ত প্রচেষ্টায় আজ এই রাস্তা নির্মাণের কাজ সম্পন্ন হল। গ্রামবাসীর পক্ষ থেকে মাননীয় সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা এমপি মহোদয়কে ধন্যবাদ জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করছি।অপরদিকে রাস্তা নির্মান হওয়ায় এমপি খোকাকে গ্রামবাসী ধন্যবাদ জ্ঞাপন করেন।


রাস্তা সংস্কারের বিষয়ে এমপি খোকা বলেন, এলাকাবাসীর দীর্ঘদিনের দাবি ছিল এ রাস্তাটি সংস্কারের তাই এলাকাবাসীর কথা চিন্তা করে বিশেষ প্রচেষ্টায় টি,আর,কাবিটা কর্মসূচির আওতা ছারাও নিজস্ব অর্থায়নে আজ এই মাটির রাস্তার কাজ সম্পূর্ণ করা হচ্ছে ।এই কাজ সম্পন্ন হওয়ায় আশেপাশের কয়েকটি গ্রামের জনসাধারণের যোগাযোগ‌ ক্ষেত্রে সৃষ্টি হয়েছে এক নতুন মাত্রা।তিনি বলেন আমি যতদিন এমপি হিসেবে আছি আপনাদের কাজ করে যাব, ইনশাআল্লাহ আগামীতে এই রাস্তা পাকাকরণ করা হবে,সেইসাথে ড্রেন নির্মাণের কাজও সম্পন্ন করা হবে বলে তিনি জানান।


উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল জব্বার বলেন, প্রকল্পটি বাস্তবায়নের মাধ্যমে এলাকার জনগণ ও সাধারণ কৃষকরা বেশ উপকৃত হবে। আমি নিজে নিয়মিত প্রকল্পটি পরিদর্শন করে কাজের মানের ব্যাপারে খোঁজখবর রাখছি।তিনি বলেন,এই প্রকল্প বাস্তবায়নের মাধ্যমে এলাকার হাজার হাজার মানুষ উপকৃত হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭