সোনারগাঁয়ে ব্যতিক্রমী উদ্যোগে সোহাগ রনির স্বাধীনতা দিবস পালন - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ২৭ মার্চ, ২০২২

সোনারগাঁয়ে ব্যতিক্রমী উদ্যোগে সোহাগ রনির স্বাধীনতা দিবস পালন


সোনারগাঁয়ে ব্যতিক্রমী উদ্যোগে সোহাগ রনির স্বাধীনতা দিবস পালন


আজকের সংবাদ ডেক্সঃ ২৬শে মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব শাহ মোহাম্মদ সোহাগ রনির ব্যতিক্রমী উদ্যোগে পালিত হলো স্বাধীনতা দিবস। 



শনিবার(২৬শে মার্চ) সকালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ শেষে উপজেলার মোগড়াপারা ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে স্কুল কলেজের ছাত্রছাত্রীদের নিয়ে দিন ব্যাপী ক্রীড়া প্রতিযোগিতা ও ইসলামীক সাংস্কৃতিক অনুষ্টান অনুষ্ঠিত হয়েছে।


ক্রীড়া প্রতিযোগিতা ও ইসলামীক সাংস্কৃতিক অনুষ্টানে মাদ্রাসা ও স্কুল পড়ুয়া ছাত্রছাত্রীরা অংশগ্রহণ করেন। 



পরে সন্ধায় সাংস্কৃতিক অনুষ্টান শেষে সকল বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।



পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এ সময় হাজী শাহ্ মোঃ সোহাগ রনি বলেন,আমার পিতা একজন মুক্তিযোদ্ধা ও প্রবিন রাজনীতিবিদ,আমি আমার পিতাকে দেখেছি স্বাধীনতা দিবসে বিভিন্ন খেলাধুলার আয়োজন করতে,তারই সন্তান হিসেবে আমিও চেষ্টা করে যাচ্ছি খেলাধুলা ও সাংস্কৃতি চর্চা করতে, খেলাধুলায় যদি আমাদের সন্তানেরা মনোনিবেশ করে তবে তারা মাদক ও বিভিন্ন অপকর্ম থেকে দূরে থাকবে বলে আমি দৃঢ় বিশ্বাস করি। আমি গর্ব করে বলতে পারি আমি একজন গর্বিত একজন বাঙালী, বাঙালী জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের রাজনীতি করার চেষ্টা করে যাচ্ছি অবিরাম, জাতীর পিতার আদর্শকে আমাদের সকলেরই বুকে ধারন করা অতিব জরুরী, তার একটি ভাষনের মাধ্যমে সমগ্রজাতী তাদের মুক্তির জন্যে ঝাপিয়ে পড়েছিলো যার ফলশ্রুতিতে আজকে আমরা স্বাধীন জাতি ও স্বাধীন রাষ্ট্রের বাসিন্দা। তাই আমি বলবো আসুন সবাই কাঁধে কাঁধ মিলিয়ে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে এগিয়ে আসি, হিংসা বিদ্ব্যেষ হানাহানি ভূলে একে অন্যের প্রতি শ্রদ্ধাশীল হই।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭