ফতুল্লায় স্ত্রী রাগ করে চলে যাওয়ায় স্বামীর আত্মহত্যা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ৪ মার্চ, ২০২২

ফতুল্লায় স্ত্রী রাগ করে চলে যাওয়ায় স্বামীর আত্মহত্যা


ফতুল্লায় স্ত্রী রাগ করে চলে যাওয়ায় স্বামীর আত্মহত্যা


মোঃ মোয়াশেল ভূঁইয়াঃ-ফতুল্লায় স্ত্রী রাগ করে চলে যাওয়ায় কাইয়ুম মিয়া (২০) নামক এক যুবক আত্মহত্যা করেছে। শুক্রবার (৪ মার্চ) দুপুরে ফতুল্লায় থানার রঘুনাথপুর জোড়া ব্রিজ সংলগ্ন রাসেলের বাড়ীর তৃতীয় তলায় এ ঘটনাটি ঘটে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।  


নিহত কাইয়ুম নরসিংদি জেলার রায়পুরা থানার লক্ষিপুর গ্রামের মানিক মিয়ার পুত্র ও ফতুল্লা থানার রঘুনাথপুরস্থ জোড়া ব্রিজ সংলগ্ন রাসেলের বাড়ীর তৃতীয় তলার ভাড়াটিয়া। 


নিহতের পরিবারের সদস্যদের বরাত দিয়ে ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক সোহাগ চৌধুরী জানায়, বুধবার (২ মার্চ)রাতে নিহত কাইয়ুম মিয়ার সাথে তার স্ত্রীর ঝগড়া হয়। এতে করে স্ত্রী রাগ করে পিত্রালয়ে চলে যায়। 



 


শুক্রবার সকাল সাড়ে দশটার দিকে নিহত কাইয়ুম তার মাকে দোকান থেকে ঔষধ কিনে আনতে পাঠায়। নিহতের মা ১৫-২০ মিনিট পর ঔষধ কিনে এনে দেখতে পায় যে নিজ ঘরের ফ্যানের সাথে গলায় ওড়না পেঁচানো কাইয়ুমের ঝুলন্ত দেহ।



পরে আশপাশের ভাড়াটিয়াদের সহায়তায় ওড়না কেটে নিচে নামিয়ে আনে। এ সময় কাইয়ুম পানি খেতে চাইলে তাকে পানি দেওয়া হয়। কিছুক্ষণ পর কাইয়ুম মারা যায়।


পরে দুপুর সাড়ে ১২ টার দিকে তিনি সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহতের মৃত দেহ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য শহরের জেনারেল (ভিক্টোরিয়া)  হাসপাতালে পাঠায়। নিহতের পরিবারের ধারনা স্ত্রী রাগ করে চলে যাওয়ায় কাইয়ুম আত্নহত্যা করেছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭