ওমরাহ পালনে চেয়ারম্যান,ভোগান্তীতে সাদীপুর ইউনিয়নবাসী - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ৩১ মার্চ, ২০২২

ওমরাহ পালনে চেয়ারম্যান,ভোগান্তীতে সাদীপুর ইউনিয়নবাসী


ওমরাহ পালনে চেয়ারম্যান, ভোগান্তীতে সাদীপুর  ইউনিয়নবাসী



সোনারগাঁ প্রতিনিধিঃ-নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলার সাদিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ মোল্লা গত ২৯ তারিখে পবিত্র ওমরাহ পালনের উদ্দেশ্য সৌদি আরব যান। কাউকে না বলে এমন কি  চেয়ারম্যানের দায়িত্ব কাউকে বুঝিয়ে না দিয়ে চলে যাওয়ার কারণে ইউনিয়নবাসী সেবা থেকে বঞ্চিত হচ্ছেন।


ইউনিয়নবাসীর সেবা নিশ্চিত করতে চেয়ারম্যানের অবর্তমানে প্যানেল চেয়ারম্যানদের কাছে হস্থান্তরের জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তার বরাবর আবেদন করেছেন সাদিপুর ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ডের সদস্য আলামিন মিয়া।



আবেদনে আলামিন মিয়া উল্লেখ করেন, গত ২৯ তারিখে সাদিপুর ইউনিয়ন পরিষদেরর চেয়ারম্যান আব্দুর রশিদ মোল্লা মক্কা শরীফে ওমরাহ পালন করার জন্য গিয়েছেন। নিয়ম অনুযায়ী চেয়ারম্যানের অবর্তমানে প্যানেল চেয়ারম্যান দায়িত্ব পালন করার কথা রয়েছে কিন্তু অতীব দুঃখের বিষয় তিনি যাওয়ার সময় আমাকে বা অন্য কাউকে কোন দায়িত্ব বুঝিয়ে দিয়ে যাননি। ফলে ইউনিয়ন পরিষদের দৈনন্দিন কাজ কর্মের বিঘ্ন হচ্ছে। চেয়ারম্যান সাহেবের অনুপস্থিতিতে প্যানেল চেয়ারম্যান-১ দায়িত্ব পালন করার সরকারী নির্দেশনা থাকা সত্ত্বেও আমাকে দায়িত্ব পালন থেকে তিনি বিরত রেখেছেন। 


চেয়ারম্যানের অনুপস্থিতকালীন সময়ে প্যানেল চেয়ারম্যান-১ দায়িত্ব পালন করার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য আবেদন জানাচ্ছি।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭