সোনারগাঁয়ের যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ২৬ মার্চ, ২০২২

সোনারগাঁয়ের যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত


সোনারগাঁয়ের যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত


সোনারগাঁ প্রতিনিধিঃ-সারা দেশের ন্যায় নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত হয়েছে। গতকাল শনিবার সোনারগাঁয়ে জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের অনুষ্ঠানিকতা শুরু হয়।


সকালে স্থানীয় সংসদ সদস্য জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ঢাকা বিভাগের অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা এমপি নেতাকর্মীদের সঙ্গে নিয়ে বিজয় স্তম্ভে ও উপজেলা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করেন।


এ সময় সংসদ সদস্য বলেন, স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও মুজিববর্ষের এই দিনে গভীর শ্রদ্ধাভরে স্মরণ করছি সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ বীর মুক্তিযোদ্ধাদের। দিবসটি যথাযোগ্য পালনের লক্ষে এখানে উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, উপজেলা আওয়ামী লীগ,জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ দিবসের সকল কর্মসূচি পালন করছে।


তিনি বলেন, স্বাধীনতার ৫১ বছরেও যারা দেশকে নিয়ে বিভিন্ন ষড়যন্ত্র করছে তাদের বিরুদ্ধে সবাই সোচ্ছার থাকার আহ্বান জানান। বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজ দেশ এগিয়ে যাচ্ছে। এটা অনেকের সহ্য হচ্ছে না। সোনারগাঁয়েও সরকারের উন্নয়ন দেখে একটি মহলের সহ্য হচ্ছে না।


সকাল ৮টায় এমপি খোকার নেতৃত্বে বিজয় স্তম্ভে ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করেন। এসময় উপজেলা প্রশাসন,সোনারগাঁ থানা পুলিশয় পুস্পস্তবক অর্পণ করেন। এছাড়াও পুস্পস্তবক অর্পণ করেন, সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগ, জাতীয় পার্টি,বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি,মুক্তিযোদ্ধাগন,সোনারগাঁও রিপোর্টাস ক্লাব,  সহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ।


পরে স্বাধীনতা উদযাপন উপলক্ষে শেখ রাসেল স্টেডিয়ামে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।এতে জাতীয় ও স্থানীয় শিল্পীরা গান পরিবেশন করবেন।


পরে উপজেলা পরিষদ কর্তৃক স্থানীয় বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেয়া হয়। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭