বাগদোবাড়িয়াতে ৫০৫ নামের ইট ভাটা থেকে দুই ভুয়া ডিবি আটক - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ৬ মার্চ, ২০২২

বাগদোবাড়িয়াতে ৫০৫ নামের ইট ভাটা থেকে দুই ভুয়া ডিবি আটক


বাগদোবাড়িয়াতে ৫০৫ নামের ইট ভাটা থেকে দুই ভুয়া ডিবি আটক



সুমন হাসানঃ-নারায়ণগঞ্জের বন্দরে ডিবি পুলিশ পরিচয়ে ব্যবসায়ীকে তুলে নেয়ার সময় পুলিশের হাতে আটক হয়েছে দুই ভুয়া ডিবি।আজ রবিবার দূপুরে উপজেলার মদনপুর ইউনিয়নের বাগদোবাড়িয়া গ্রামের ৫০৫ নামের একটি ইটের ভাটায় এ ঘটনা ঘটে।


পুলিশ ও এলাকাবাসীর তথ্যমতে,আজ দূপুরে বাগদোবাড়িয়া গ্রামের ৫০৫ ইটের ভাটায় একটি মাইক্রো গাড়ী নিয়ে ৬ লাখ টাকা চাঁদা দাবী করে।এসময় চাঁদা দিতে অস্বীকার করায় আতাউর নামের একজন ব্যবসায়ীকে জোরপূর্বক গাড়ীতে তুলে নেয়ার সময় তার ডাক চিৎকারে স্থানীয়রা ছুটে আসে।এসময় সবার কাছে তাদেরকে ডিবি পুলিশ পরিচয় দেয়। 


পরবর্তীতে বিষয়টি নারায়ণগঞ্জ-খ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ মোঃ বিল্লাল হোসেনকে ফোনে বিষয়টি অবগত করলে তিনি ঘটনাস্থলে এসে রাসেল ও নাফিজ নামের দুইজনকে আটক করে।এসময় একটি হাইয়েস গাড়ি, ভূয়া জাতীয় পরিচয়পত্র ও পুলিশের ব্যবহৃত বিভিন্ন সরঞ্জাম জব্দ করা হয়। আটককৃতরা হল- রূপগঞ্জের গাউসিয়ার গোলাকান্দাইলের মৃত আব্দুস সাত্তারের ছেলে আহমেদ আকাশ ও বন্দরের দেওয়ানবাগ কলাবাড়ির কামরুজ্জামান ভূইয়ার ছেলে নাফিস আলী ভূইয়া। এদের মধ্যে আকাশের নামে দেশের বিভিন্নস্থানে মাদক ও ভুয়া ডিবি পরিচয়ে অপরাধকান্ডের একাধিক মামলা রয়েছে।


এ বিষয়ে নারায়ণগঞ্জ খ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ মোঃ বিল্লাল হোসেন বলেন,স্থানীয় একটি ইটভাটায় ডিবি পুলিশ পরিচয়ে চাঁদাবাজির সময় ৬ জনের মধ্যে দুইজনকে একটি গাড়ী সহ আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।তারা বিভিন্ন সময় নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে মহাসড়কে ডাকাতি ও ছিনতাই করে থাকে।তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলমান রয়েছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭