সোনারগাঁ থানা বিএনপির প্যাডে ভুল : মান্নান মোশারফের বিরুদ্ধে মামলা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২২

সোনারগাঁ থানা বিএনপির প্যাডে ভুল : মান্নান মোশারফের বিরুদ্ধে মামলা


সোনারগাঁ থানা বিএনপির প্যাডে ভুল : মান্নান মোশারফের বিরুদ্ধে মামলা


আজকের সংবাদ ডেক্সঃ নারায়ণগঞ্জ সোনারগাঁও উপজেলা বিএনপির আহবায়ক ও সদস্য সচিবের বিরুদ্ধে রোববার(২০ শে ফেব্রুয়ারী)নারায়ণগঞ্জ আদালতে মানহানীর মামলা দায়ের করেছেন এক যুবদল নেতা।


মামলার বাদী ও উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক রাসেল রানা নারায়নগঞ্জের জৈষ্ঠ্য নির্বাহী হাকিম কাজী মোহসেনের আদালতে রোববার দুপুরে ১০০ কোটি টাকার ক্ষতিপূরন চেয়ে উপজেলা বিএনপির আহবায়ক আজহারুল ইসলাম মান্নান ও সদস্য সচিব মোশারফ হোসেনের বিরুদ্ধে এই মানহানীর মামলা দায়ের করেন।



মামলার বিবরণে বাদী উল্লেখ করেন, তিন বারের সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে কটুক্তি করে আসামিরা বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির অফিসিয়াল প্যাড ব্যবহার করে উপজেলার ১০টি ইউনিয়ন বিএনপির আহবায়ক কমিটি গঠন করেন। প্যাডের উপর লেখা হয় “খালেদা জিয়া অমর হোক” যা অত্যন্ত কুরুচিপূর্ণ একটি কথা বেগম জিয়া এখনও জীবিত ও সুস্থ রয়েছে। জীবিত বেগম খালেদা জিয়াকে বিএনপির অফিসিয়াল প্যাডে মৃত ঘোষণা করে খালেদা জিয়া অমর হোক কথাটি ইচ্ছাকৃতভাবে আাসামিরা লিখেছেন। যা ইতিমধ্যে বিভিন্ন গনমাধ্যম ও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে।

মামলার বাদি পক্ষের আইনজীবী উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য অ্যাডভোকেট আব্দুর রহিম জানান, আদালত মামলাটি আমলে নিয়ে বিষয়টি তদন্ত করে প্রতিবেদন দেওয়ার জন্য সোনারগাঁ থানার ওসিকে নির্দেশ দিয়েছেন। মামলাটির পরবর্তী শুনানির দিন ধার্য্য করা হয়েছে ২২ মার্চ।


মামলার বিষয়ে জানতে চাইলে প্রধান আসামি উপজেলা বিএনপির আহবায়ক আজহারুল ইসলাম মান্নান, আমাদের অফিসিয়াল প্যাডে ভুল বশত খালেদা জিয়া অমর হোক কথাটি লেখা হয়েছে। অনিচ্ছাকৃত এ ভুলের জন্য আমরা দলীয় প্রধানের কাছে ক্ষমা চেয়েছি।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭