প্রকাশিত সংবাদের প্রতিবাদে যা বললেন সোহাগ রনি - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২২

প্রকাশিত সংবাদের প্রতিবাদে যা বললেন সোহাগ রনি


প্রকাশিত সংবাদের প্রতিবাদে যা বললেন সোহাগ রনি


সোনারগাঁও প্রতিনিধি: নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁওয়ে যুবলীগ ও ছাত্রলীগের টেন্ডার নিয়ে সংঘর্ষের ঘটনায় আলোচনার কেন্দ্র বিন্দুতে থাকা মোগরাপাড়া ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী হাজী শাহ মো. সোহাগ রনি নারায়ণগঞ্জের স্থানীয় পত্রিকার একটি সংবাদের প্রতিবাদ করেন।

শনিবার (২৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় লিখিত বার্তায় সোহাগ রনি মিথ্যা ও বানোয়াট তথ্য দিয়ে তার বিরুদ্ধে ষড়যন্ত্রের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে একটি বার্তা পাঠিয়েছেন। আজকের সংবাদ ডটকম এর পাঠকদের জন্য প্রতিবাদ বার্তার সম্পূর্ণ বক্তব্য টি তুলে ধরা হলো।

"আমি হাজী শাহ মোঃ সোহাগ রনি, চেয়ারম্যান পদপ্রার্থী, মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ, সাবেক সহ-সভাপতি, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগ। আমাকে নিয়ে গত ২৪/০২/২০২২ইং তারিখ রোজ বৃহস্পতিবার আপনার যুগের চিন্তা পত্রিকার প্রথম পাতায় যুবরাজের ছায়ায় মূর্তিমান আতঙ্ক সোহাগ রনি" এই শিরোনামে ও ও ২৫/০২/২০২২ই রোজ শুক্রবার "সোহাগ রনির হাতে আলাদিনের চেরাগ” দুইটি সংবাদ প্রকাশিত হয়। সংবাদটি সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত। এলাকায় আমার শুনাম ক্ষুন্ন করতে একটি মহল আমার বিরুদ্ধে সাংবাদিকদের মিথ্যা ও বানোয়াট তথ্য দিয়ে প্রতিবেদনটি করিয়েছে। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। প্রতিবেদনে বলা হয় "রগ কাটা রনি থেকে হাজী শাহ মোঃ সোহাগ রনি" এই কথাটি সম্পূর্ণ ভুল ও মিথ্যা। আমার দাদা দাদি, নানা-নানি, বাবা-মা, ছয় চাচা ও পাঁচ চাচি এবং ২০১৭ সালে আমার মা এর সাথে আমরা দুই ভাই সকলেই হজ্ব করেছি। সেই দিন থেকে আমি নবীর সুন্নত ধারণ করেছি। আমরা একটি ধার্মিক পরিবার। আমি হলফ করে বলতে পারি, প্রশাসনিক তদন্ত ও জনসাধারণের সাক্ষীর ভিত্তিতে আমার নামে রগ কাটা ও হত্যা মামলার কোন রেকর্ড নাই।

প্রতিবেদনে আরো উল্লেখ করেছে, "কিশোর গ্যাং তৈরী ও ২০০১ সালে রাজধানীর যাত্রাবাড়িতে দুই কেজি গাঁজা সহ আমাকে আটক হবার কথা বলা হয়েছে। অথচ আমি ১৯৮৯ সালে সোনারগাঁ থানার, মোগরাপাড়া ইউনিয়নের ফুলবাড়িয়া গ্রামে জন্মগ্রহণ করি। ২০০১ সালে আমার বয়স ছিল বছর, আমি তখন প্রাইমারী স্কুলে ৫ম শ্রেণীতে অধ্যয়নরত ছিলাম। আমি তখন একজন নাবালক শিশু ছিলাম। আমি ২০০৭ সালে (SSC) পাশ করি। তখন বাংলাদেশে কিশোর গ্যাং এর অস্তিত্বই ছিলো না। আমি তখন এলাকায় খেলাধুলা নিয়ে ব্যাস্ত থাকতাম। আমি ব্যাডমিন্টন ও ক্রিকেটার হিসেবে এলাকায় খুব জনপ্রিয় ছিলাম। আমি এটাও হলফ করে বলতে পারি, বাংলাদেশ পুলিশ, সোনারগাঁ থানা পুলিশ ও আমার এলাকায় আমার নামে মাদক নিয়ে কোন ধরণের অভিযোগ নেই।

এছাড়াও বলা হয় আমার বিভিন্ন কাজে ভূমিদস্যুতা, মাদক, সন্ত্রাস আর জবরদখলের ন্যাক্কারজনক কাহিনী। আমি একজন ব্যবসায়ী মানুষ, আমি সব সময় সরকারকে ভ্যাট-ট্যাক্স দিয়ে সৎ ভাবে ব্যবসা পরিচালনা করেতেছি এবং আসন্ন নির্বাচনে আমি মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী হওয়ার পূর্ব থেকে বর্তমান পর্যন্ত আমি সকল সামাজিক অনুষ্ঠান, খেলাধুলা, ওয়াজ মাহফিল, মসজিদ, মাদ্রাসা ও বিভিন্ন স্থানে বক্তব্য রাখার সময় মাদকের বিরুদ্ধে জোর দাবির মাধ্যমে প্রতিরোধ স্বরূপ বক্তব্য রেখে আসতেছি, এ সকল তথ্য প্রমাণ আমার ফেসবুক আইডি ও পেইজে (Hazi Sohag Roni ও হাজী শাহ্ মোঃ সোহাগ রনি) পাওয়া যাবে এছাড়াও সাংবাদিক ভাইদের বিভিন্ন সংবাদ পত্রিকা ও সামাজিক যোগাযোগ মাধ্যমে (ফেসবুক, ইউটিউব) বিদ্যমান। অথচ কিছু মহল আমাকেই উদ্দেশ্য করে মাদক সম্পৃক্ততা নিয়ে কথা বলছে। যাহা সম্পূর্ণ ভিত্তিহীন।

এছাড়াও বলা হয়েছে হেফাজতে ইসলামের নেতা মামুনুল হক এর সাথে আমার গভীর সম্পর্ক আছে। কিন্তু গত ০৪/০৪/২০২১ইং সোনারগাঁ রয়েল রিসোর্টে এই মামুনুল হক একজন নারীর সাথে অবৈধ ভাবে অবস্থান করায় আমি সরাসরি ঐখানে উপস্থিত হয়ে আমার নিজের ফেসবুক আইডি (Hazi Sohag Roni) থেকে সর্বপ্রথম ফেসবুক লাইভের মাধ্যমে প্রশাসন ও দেশবাসীকে অবগত করি এবং মামুনুল হক কে প্রশাসন এর নিকট হস্তান্তর করি।

আমার পিতা বীরমুক্তিযোদ্ধা আল-হাজ্ব শাহ জামাল তোতা, তিনি ১৯৮০ সালে (SSC) পাশ করেন। সাবেক মেম্বার ১নং ওয়ার্ড, মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ, তিনি ৩০ বছর ১নং ওয়ার্ডে মেম্বার হিসেবে দায়িত্ব পালন করেন এবং বর্তমানেও জনসেবায় নিয়োজিত আছেন।

১৯৯২ থেকে ২০০১ সাল পর্যন্ত আমার বাবা সোনারগাঁ থানা আওয়ামী যুবলীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন (মাহফুজ ও জামান কমিটি)।

২০০১ সাল থেকে ২০০৯ সাল পর্যন্ত আমার বাবা সোনারগাঁও উপজেলা আওয়ামী কৃষকলীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন।

করেছেন। ১৯৭১ সালের মুক্তিযুদ্ধে সক্রিয় ভাবে অংশগ্রহণ করেন ("ক" তালিকা ভুক্ত)। অথচ তাহারা আমার বাবাকে যুবদল নেতা হিসেবে অ্যাখ্যায়িত করেছে। যাহা কিনা সম্পূর্ণ ভুল, মিথ্যা ও বানোয়াট। আমার দাদা মরহুম আল-হাজ্ব মুজিবুর রহমান দালাল, ব

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭