লায়ন বাবুলের বক্তব্যে নিন্দা জানিয়েছে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২২

লায়ন বাবুলের বক্তব্যে নিন্দা জানিয়েছে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগ


লায়ন বাবুলের বক্তব্যে নিন্দা জানিয়েছে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগ


মোঃ নুর নবী জনিঃ--সোনারগাঁ উপজেলার বারদী ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও আহবায়ক কমিটির সদস্য লায়ন মাহবুবুর রহমান বাবুলের অরাজনৈতিক মনগড়া বক্তব্যের তীব্র নিন্দা জানিয়েছে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটি। 


শনিবার(১৯শে ফেব্রুয়ারী) বিকাল ৪ টায় রয়েল রিসোর্টে আহবায়ক কমিটি জরুরী সভায় তীব্র নিন্দা এবং কারন দর্শানোর নোটিশ দেয়ার সিদ্ধান্ত গৃহীত হয়।তাতে সন্তোষজনক না হলে দল থেকে অব্যাহতি দেয়া হবে।


সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক এড সামসুল ইসলাম ভূইয়ার সভাপতিত্বে আহবায়ক কমিটির জরুরি সভা অনুষ্ঠিত হয়। 

এ সময় উপস্থিত ছিলেন যুগ্ম আহবায়ক আব্দুল্লাহ আল কায়সার,যুগ্ম আহবায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম,আহবায়ক কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম,বাবুল ওমর বাবু, রফিকুল ইসলাম নান্নু,এড ফজলে রাব্বি, মাহমুদা আক্তার ফেন্সি,নাসরিন সুলতানা ঝরা,গাজী মজিবুর রহমান, শামসুদ্দিন আবু,আলী হায়দার,মাসুদ রানা মানিক প্রমুখ। 


সভায় আহবায়ক এড সামসুল ইসলাম ভূইয়া, যুগ্ম আহবায়ক আব্দুল্লাহ আল কায়সার, যুগ্ম আহবায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন,লায়ন মাহবুবুর রহমান বাবুল জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে অশালীন ও কুরুচিপূর্ন বক্তব্যের কারনে উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সর্বসিদ্ধান্ত মতে লায়ন বাবুলকে অব্যাহতি প্রদান করা হলো।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭