করোনা পজেটিভ হয়ে প্রাণী সম্পদ কর্মকর্তা অফিসে, সহকর্মীরা আতঙ্কে - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ২ ফেব্রুয়ারী, ২০২২

করোনা পজেটিভ হয়ে প্রাণী সম্পদ কর্মকর্তা অফিসে, সহকর্মীরা আতঙ্কে


করোনা পজেটিভ হয়ে প্রাণী সম্পদ কর্মকর্তা অফিসে, সহকর্মীরা আতঙ্কে


সোনারগাঁ প্রতিনিধিঃ-নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. মোহাম্মদ ইউসুফ হাবিব করোনা পজেটিভ নিয়ে দিব্বি অফিস করে যাচ্ছেন। গত তিনদিন ধরে তিনি নিয়মিত অফিস করছেন বলে জানিয়েছেন ওই অফিসের কর্মকর্তা ও কর্মচারীরা। শুধু অফিসই করছেন না তিনি সমবায় অফিসের একটি প্রশিক্ষণে প্রশিক্ষক হিসেবেও দেদারসে ক্লাস নিচ্ছেন। তার করোনা পজেটিভ নিয়ে অফিস করার কারনে ওই অফিসের কর্মকর্তা কর্মচারীরা আতংকের মধ্যে রয়েছেন। করোনা পজেটিভের বিষয়টি তিনি স্বীকার করেছেন।


জানা যায়,সোনারগাঁ উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা.মোহাম্মদ ইউসুফ হাবিব কয়েকদিন ধরে জ্বর সর্দিতে ভুগছেন। তিনি ৩০ জানুয়ারী রোববার সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা পরীক্ষা করেন। ফলাফলে তিনি করোনা পজেটিভ হন। করোনা পজেটিভ হওয়ার পরও তিনি নিয়মিতি অফিস করে যাচ্ছেন। 


বুধবার(২ফেব্রুয়ারি)সকালে উপজেলা হলরুমে তিনি সোনারগাঁ উপজেলা সমবায় কার্যালয়ের আয়োজনে ভ্রাম্যমান প্রশিক্ষণে প্রশিক্ষক হিসেবে ৪০জন প্রশিক্ষনার্থীকে প্রশিক্ষণ দিয়েছেন। ছাড়াও তিনি ৩১ শে জানুয়ারী বন্দর উপজেলায় একটি সংবর্ধনা অনুষ্টানে যোগ দিয়েছেন।


নাম প্রকাশে অনিচ্ছুক সোনারগাঁ উপজেলা প্রাণী সম্পদ কার্যালয়ের এক কর্মকর্তা জানান, ইউসুফ স্যার করোনা পজেটিভ হয়েও নিয়মিত অফিস করছেন। এতে আমরা নিরাপত্তাহীনতায় রয়েছি। ফলে আমাদের মধ্যে আতংক বিরাজ করছে। তিনি করোনা পজেটিভ হয়ে বাসায় থেকে অনলাইনে অফিস করতে পারতেন। তিনি আরো জানান, এ চেয়ারে বসলেই প্রতিদিন টাকা আসে। টাকার লোভেই তিনি সরাসরি অফিস করছেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭