সড়ক ও জনপদ বিভাগের তত্বাবধানে অচিরেই সোনারগাঁওয়ে ইউলুপের কাজ শুরু- লিয়াকত হোসেন খোকা এম,পি - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ২১ ফেব্রুয়ারী, ২০২২

সড়ক ও জনপদ বিভাগের তত্বাবধানে অচিরেই সোনারগাঁওয়ে ইউলুপের কাজ শুরু- লিয়াকত হোসেন খোকা এম,পি


সড়ক ও জনপদ বিভাগের তত্বাবধানে অচিরেই  সোনারগাঁওয়ে ইউলুপের কাজ শুরু- লিয়াকত হোসেন খোকা এম,পি


মোঃ নুর নবী জনিঃ-জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য,ঢাকা বিভাগের অতিরিক্ত মহাসচিব ও নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার ডিও লেটারে নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের ব্যস্ততম মহাসড়কে যানজট নিরসনে মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় ইউলুপ করে রাস্তা প্রশস্ত করন ও মদনপুর ফুটওভার ব্রীজ নির্মান কাজ আগামী মাসে হতে যাচ্ছে। 


ইউলুপ করে রাস্তা প্রশস্ত করন ও মদনপুর ফুটওভার ব্রীজ নির্মান কাজটি সড়ক ও জনপথ অধিদপ্তরের যুগান্তকারী উদ্যোগে এ পরিকল্পনা চূড়ান্ত করা হয় ।


জানা গেছে,উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের বাড়ীমজলিশ হাফেজিয়া মাদ্রাসা সংলগ্ন হতে পিরোজপুর মেনিখালী ব্রীজের নিচ দিয়ে চৌরাস্তা হয়ে ঢাকা অভিমুখে মোট ৩ টি ইউলুপ ও বন্দর উপজেলার মদনপুরে ফুটওভার ব্রীজ নির্মান করার পরিকল্পনা করা হয়।


এ বিষয়ে সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা বলেন, সড়ক ও জনপদ বিভাগের তত্বাবধানে অচিরেই সোনারগাঁওয়ের মোগড়াপাড়া চৌরাস্তায় ইউলুপের কাজ শুরু হবে সেই সাথে বন্দর উপজেলার মদনপুরে ফুটওভার ব্রীজ নির্মান ও তার পাশাপাশি মোগরাপাড়া চৌরাস্তা হতে তালতলা পযর্ন্ত আর সিসি,প্রশস্ত করন ও মেনিখালী নদীর পার দিয়ে নতুন রাস্তা ও মেঘনা ইকোনেমিক জোনের নতুন রাস্তার কাজ প্রক্রিয়াধীন। তিনি আরো বলেন অন্যান্য বছরের তুলনায় এবার নারায়ণগঞ্জ জেলার পাঁচটি উপজেলার মধ্যে সোনারগাঁওয়েই ৬০% শতাংশ কাজ বেশি হবে ইনশাল্লাহ।


এ বিষয়ে সড়ক ও জনপথ অধিদপ্তরের নারায়ণগঞ্জ শিমরাইল ভিটিকান্দী উপ-বিভাগীয় প্রকৌশলী মোঃ আবুল হোসেন জানান,আগামী ১ মাসের মধ্যে এ কাজের শুরু হবে,তিনি বলেন সোনারগাঁওয়ের মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় মোট ৩ টি ইউলুপ ও বন্দর উপজেলার মদনপুর মহাসড়কের উপর একটি ফুটওভার ব্রীজ নির্মানের কাজ খুব শীঘ্রই শুরু করার লক্ষে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হয়েছে। আশাকরি আগামী মাসের মধ্যেই এই কাজগুলো শুরু করতে পারব।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭