সোনারগাঁয়ে ভূঁইয়া ফাউন্ডেশনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ৯ ফেব্রুয়ারী, ২০২২

সোনারগাঁয়ে ভূঁইয়া ফাউন্ডেশনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ


সোনারগাঁয়ে ভূঁইয়া ফাউন্ডেশনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ


মোঃ নুর নবী জনিঃ-ভূঁইয়া ফাউন্ডেশনের উদ্যোগে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ৬শত অসহায় শীতার্থদের মাঝে শীতবস্ত্র(কম্বল)বিতরণ করা হয়েছে।


গতকাল মঙ্গলবার বিকেলে উপজেলার বারদী ইউপির গোয়ালপাড়া এলাকার এ কম্বল বিতরন করা হয়  



ভূঁইয়া ফাউন্ডেশন ও বারদী ইউপি চেয়ারম্যান লায়ন মাহবুবুর রহমান বাবুলের সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতবস্ত্র বিতরণ করেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ঢাকা বিভাগের অতিরিক্ত মহাসচিব ও নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।


এসময় প্রধান বক্তা হিসেবে সোনারগাঁও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এড. সামসুল ইসলাম ভূঁইয়া,বিশেষ অতিথি হিসেবে সোনারগাঁও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বাবুল ওমর বাবু, মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি ও আমন্ত্রিত অতিথি হিসেবে উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট নূরজাহান উপস্থিত ছিলেন।


এছারাও আরও উপস্থিতি ছিলেন,জাতীয় পার্টির প্রচার সম্পাদক মাসুদুর রহমান মাসুম,জাতীয় কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সোনারগাঁও উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবু নাঈম ইকবাল,জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক জাবেদ রায়হান জয়,জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সমাজ কল্যান সম্পাদক মোঃ আনিসুর রহমান বাবুসহ ইউনিয়ন আওয়ামী লীগ, জাতীয় পার্টির নেতৃবৃন্দ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭