সোনারগাঁয়ের ২টি ব্রিজ ১টি স্কুল ও ১টি রাস্তার কাজের শুভ উদ্বোধন করলেন এম.পি খোকা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২২

সোনারগাঁয়ের ২টি ব্রিজ ১টি স্কুল ও ১টি রাস্তার কাজের শুভ উদ্বোধন করলেন এম.পি খোকা


সোনারগাঁয়ের ২টি ব্রিজ ১টি স্কুল ও ১টি রাস্তার কাজের শুভ উদ্বোধন করলেন এম.পি খোকা


সোনারগাঁও প্রতিনিধিঃ-গতকাল বুধবার বিকেলে নারায়ণগঞ্জ সোনারগাঁওয়ে দুটি ব্রিজ ১টি স্কুল ও ১টি রাস্তার কাজের শুভ উদ্বোধন করলেন জাতীয়পার্টির প্রেসিডিয়াম সদস্য,ঢাকা  বিভাগীয় অতিরিক্ত মহাসচিব নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা। 



কাজগুলোর মধ্যে ব্রীজ দুটি হলো এমপি খোকার ঐচ্ছিক ফান্ড থেকে প্রথমটি হচ্ছে কাজীপারা ও দ্বিতীয়টি হলো চৌরাপাড়া ব্রীজ ও স্কুল টি হলো চৌরাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং গংঙ্গাপুর বাজার থেকে নয়াপুর বাজার পর্যন্ত ।


এসময় আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করার পর বর্তমান সরকারের দীর্ঘায়ু কামনা সহ সোনারগাঁবাসীর সুখ শান্তি উন্নতি কামনা করে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। এমপি লিয়াকত হোসেন খোকা তার নির্বাচনী আসনে অবিরাম কাজ চালিয়ে যাচ্ছেন । বৃহত্বর সোনারগাঁকে আধুনিক নগরী হিসেবে প্রতিষ্ঠার লক্ষে, প্রতিদিন কোন না কোন কাজ করে চলছেন তিনি।


এমপি লিয়াকত হোসেন খোকার সড়ক উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলার র্নিবাহী কর্মকর্তা তৌহিদ এলাহী,উপজেলার পরিষদের চেয়ারম্যান সামসুল ইসলাম ভূঁইয়া,ভাইস চেয়ারম্যান বাবুল ওমর বাবু, মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি।


কেন্দ্রীয় জাতীয় পার্টির প্রচার সম্পাদক মাসুদুর রহমান মাসুম, উপজেলা প্রকৌশলী আরজুরুল হক সহকারী প্রকৌশলী এহতেশামুল হক,সহকারী প্রকৌশলী সাইফুল ইসলাম, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবু নাইম ইকবাল,জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় সমাজ কল্যাণ সম্পাদক আনিসুর রহমান বাবু,সাদিপুর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুর রশিদ মোল্লা,হাসেমসহ সোনারগাঁয়ের মহাজোটের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। প্রতিটি কাজের উদ্বোধনের পর বিশেষ মোনাজাত করা হয়।


উল্লেখ্য যে ,সোনারগাঁয়ের অধিকাংশ রাস্তা ঘাটের অবস্থা বেহাল বিগত বিএনপি সরকার ও আওয়ামী লীগের সরকার আমলের প্রথম ৫ বৎসর তেমন কোন কাজ হয়নি । লিয়াকত হোসেন খোকা এমপি হওয়ার পর থেকে অবিরাম চলছে রাস্তাঘাটের উন্নয়ণ কাজ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭