সোনারগাঁয়ে স্কুল শিক্ষকের জমি দখলের চেষ্টা ভূমিদস্যু জুয়েল গংদের - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২২

সোনারগাঁয়ে স্কুল শিক্ষকের জমি দখলের চেষ্টা ভূমিদস্যু জুয়েল গংদের


সোনারগাঁয়ে স্কুল শিক্ষকের জমি দখলের চেষ্টা ভূমিদস্যু জুয়েল গংদের


সোনারগাঁও প্রতিনিধিঃ-নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নের মুকিমপুর গ্রামে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে ২০ নং পাকুন্দা সরকারী প্রাথমিক স্কুলের শিক্ষক মোঃ ইউসুফ আলীর জমি দখলের অপচেষ্টা চালাচ্ছে মোঃ জুয়েল গংরা।


এ ব্যাপারে আদালতে মামলা চলমান রয়েছে তা সত্বেও ভূমিদস্যু জুয়েলগংরা জমি দখলের নানান অপচেষ্টা চালাচ্ছে। 

মামলার বিবরনে জানা যায়,মুকিমপুর গ্রামের আব্দুল সাত্তারের পুত্র স্কুল শিক্ষক  মোঃ ইউসুফ আলী একই গ্রামের আব্দুল সালামের পুত্র জুয়েল মিয়া ও সোহেল মিয়া,মৃত শামসুদ্দিনের আহসান উল্লাহ,মীরেরবাগ গ্রামের আফজাল দীর্ঘদিন যাবত মুকিমপুর মৌজার সিএস,এসএ ৭৬, আরএস ১৪৯ দাগের ২৭ শতাংশ পৈত্রিক সুত্রে মালিক হওয়া সত্বেও ২ নং বিবাদী ২ শতাংশ জমি অন্যত্র বিক্রি করে দেয়।


ভূলবশত আরএস রেকর্ড আহসানউল্লাহ গংদের এর নামে রেকর্ড হওয়ায় তারা ১নং বিবাদী জুয়েল মিয়া গংদের নিকট বিক্রি করে দেয়।এর পরে বিজ্ঞ আদালতে একটি মামলা দায়ের করি। আদালত নিষেধাজ্ঞা জারি করলে সেইখানে অস্থায়ী নিষেধাজ্ঞা অমান্য করে গত ১৩ ফেব্রুয়ারী রবিবার সকালে গিয়ে বিবাদীরা জোরপূর্বক দখল করে বাউন্ডারি দেয়াল নির্মাণ করে দেয়। 

এ বিষয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করি।


স্কুল শিক্ষক মোঃ ইউসুফ আলী জানান,আমার পরিবারের লোকজন বাঁধা দিলে বিবাদীরা অশ্লীল ভাষায় গালিগালাজ করা, প্রাননাশের হুমকি সহ মিথ্যা মামলা দিয়ে হয়রানি করার হুমকি প্রদান করে। 


তদন্ত কর্মকর্তা মোঃ মোশারফ হোসেন  বলেন,মারামারি বা শান্তি শৃঙ্খলার অবনতি না ঘটে সেই জন্য আমাকে পাঠানো হয়েছে।উভয় পক্ষকে শান্ত থাকার জন্য বলেছি।

এ ব্যাপারে ভুক্তভোগী স্কুল শিক্ষক ইউসুফ আলী সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মোঃ হাফিজুর রহমানের হস্তক্ষেপ কামনা করেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭