সিদ্ধিরগঞ্জে র‌্যাবের অভিযানে ভুয়া ডাক্তার আটক - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ২২ ফেব্রুয়ারী, ২০২২

সিদ্ধিরগঞ্জে র‌্যাবের অভিযানে ভুয়া ডাক্তার আটক


সিদ্ধিরগঞ্জে
 র‌্যাবের অভিযানে ভুয়া ডাক্তার আটক


পাভেলঃ-র‌্যাব শুরু থেকে যে কোন ধরনের প্রতারণামূলক অপরাধ প্রতিরোধ এবং প্রতারক চক্রকে সনাক্ত ও গ্রেফতারের জন্য নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে তারই ধারাবাহিকতায় র‌্যাব-১১র নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে অভিযান চালিয়ে মোঃ রুবেল হোসেন (২৭)নামে এক ভুয়া ডাক্তার আটক করেছেন। 


মঙ্গলবার(২২ ফেব্রুয়ারি)দুপুরে সিদ্ধিরগঞ্জ থানার আটি সাকিনস্থ সিদ্ধিরগঞ্জ হিউম্যান ডেভেলপম্যান্ট অর্গানাইজেশন মা ও শিশু স্বাস্থ্য সেবা কেন্দ্রে রোগী দেখে প্রেসক্রিপশন লেখার সময় তাকে গ্রেফতার করা হয়। 


এসময় ভুয়া ডাক্তার মোঃ রুবেল হোসেন কাছ থেকে সীল, ভিজিটিং কার্ড ও প্রেসক্রিপশনসহ বিভিন্ন চিকিৎসা সামগ্রী জব্দ করা হয়। 



র‌্যাব-১১র প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, গ্রেফতারকৃত ভুয়া ডাক্তার মোঃ রুবেল হোসেন ফরিদপুর জেলার কোতয়ালী থানার গোয়ালের টিলা এলাকার মোঃ ইউনুস শেখ এর ছেলে। সে সনদপ্রাপ্ত কিংবা বিএমডিসি কর্তৃক নিবন্ধনধারী ডাক্তার না হয়েও নিজেকে চক্ষু বিষয়ক অভিজ্ঞ ও বিশেষজ্ঞ ডাক্তার হিসেবে পরিচয় দিয়ে এবং নিজের নামে অবৈধভাবে সীলমোহর,ভিজিটিং কার্ড বানিয়ে দীর্ঘদিন যাবৎ রোগী দেখে সাধারণ মানুষের সাথে প্রতারণা করে আসছিল। 


গ্রেফতারকৃত ভুয়া ডাক্তার মোঃ রুবেল হোসেন বিভিন্ন চক্ষু রোগীদের নিকট চক্ষু ডাক্তার হিসেবে মিথ্যা পরিচয় দিয়ে প্রতারণামূলকভাবে বিপুল পরিমাণ অর্থ হাতিয়ে নিয়ে আসছিল। ভুয়া ডাক্তারদের দৌরাত্ম বন্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে বলেও জানা যায়। 


গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭