বন্দরে চাঁদার দাবিতে আওয়ামীলীগ নেতার উপর সন্ত্রাসী হামলা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২২

বন্দরে চাঁদার দাবিতে আওয়ামীলীগ নেতার উপর সন্ত্রাসী হামলা


বন্দরে চাঁদার দাবিতে আওয়ামীলীগ নেতার উপর সন্ত্রাসী হামলা


এমডি অভিঃ--বন্দর উপজেলার মুসাপুর ইউনিয়নের দাশেরগাঁও গ্রামের হাজী নূরুদ্দীন আহমেদের ছেলে আরিফুল আলম অপুর উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে।


এতে গুরুতর আহত হয়ে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন মুসাপুর ইউনিয়ন আঃলীগ নেতা আরিফুল আলম অপু (৩২)। অপুর ব্যাবসায়ীক কাজে চাঁদার দাবীতে বাধা প্রদান করেন ফুনকুল এলাকার মান্নান মিয়ার সন্ত্রাসী ছেলে আনোয়ার ও তার পালিত ক্যাডার বাহিনী।


ব্যবসায়ী অপু চাঁদা দিতে অস্বীকার করলে রোববার (২৭ ফেব্রুয়ারি) দিবাগত রাত ৮ টার সময় ফুনকুল এলাকায় ব্যাবসায়ী অপুকে একা পেয়ে পূর্ব পরিকল্পিতভাবে পথরোধ করে আনোয়ার সহ অজ্ঞাত একদল সন্ত্রাসী বাহিনী। 


এ সময় সন্ত্রাসীরা অতর্কিত হামলা চালিয়ে দেশীয় অস্র ও ধাড়ালো ছুরি দিয়ে আরিফুল আলম অপুর মাথায় হত্যার উদ্দেশ্য স্ব-জোড়ে কুপিয়ে মারাত্মক জখম করেন।


আহত অপুর স্বজনরা জানান, সন্ত্রাসী আনোয়ারের সাথে থাকা ক্যাডাররা আরিফুল আলম অপুকে বেধড়ক মারধর করলে স্থানীয় লোকজন ছুটে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। এ ব্যাপারে অপুর ভাই মাহবুব আলম পিতা হাজ্বী আশ্রাফ দেওয়ান বাদী হয়ে ছয় জনের নাম উল্লেখ্য করে ও অজ্ঞাতনামা ১০/১২ জনের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। বিবাদীরা হলো (১) আরমান (৩০) পিতাঃ মোঃ মোস্তফা (২) মোঃ আনোয়ার (৫০) পিতাঃ মৃত মান্নান (৩)  ফয়সাল (২৬) (৪) ফাহিম, উভয় পিতা- আনোয়ার (৫) মোস্তফা (৬০) পিতা-আফর প্রধান। 


এ বিষয়ে বন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) দীপক চন্দ্র সাহা মুঠোফোনে জানান, আমরা এ বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে আমরা ব্যবস্থা নিব।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭