প্রধানমন্ত্রীর পরিশ্রমে আজ বাংলাদেশ মধ্যেম আয়ের দেশে পরিনত হয়েছে -এমপি খোকা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ৮ ফেব্রুয়ারী, ২০২২

প্রধানমন্ত্রীর পরিশ্রমে আজ বাংলাদেশ মধ্যেম আয়ের দেশে পরিনত হয়েছে -এমপি খোকা


প্রধানমন্ত্রীর পরিশ্রমে আজ বাংলাদেশ মধ্যেম আয়ের দেশে পরিনত হয়েছে -এমপি খোকা 



সোনারগাঁ প্রতিনিধিঃ-নারায়ণগঞ্জ সোনারগাঁও উপজেলার বারদী ইউনিয়ন পরিষদে অত্র ইউনিয়নের নবাগত চেয়ারম্যান লায়ন মাহবুবর রহমান বাবুলের সভাপতিত্বে সন্ত্রাস,জঙ্গিবাদ, অপরাধ,বাল্যবিবাহ,ইভটিজিং ও মাদক প্রতিরোধে জনসচেতনতা মূলক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 


গতকাল মঙ্গলবার দুপুর ২ টায় বারদী ইউনিয়ন পরিষদ মাঠে  এ জনসচেতনতা মূলক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।


এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য,ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব নারায়ণগঞ্জ-৩ আসেনর সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা। 


এসময় এমপি খোকা বলেন,সন্ত্রাস,চাঁদাবাজি আর অত্যাচার করে মানুষের মন জয় করা যায় না , মাননীয় প্রধানমন্ত্রী অনেক পরিশ্রম করে বাংলাদেশকে মধ্যেম আয়ের দেশ করেছেন তার সহযোগিতায় আমি গত ৮ বছর সোনারগাঁওয়ে  অসংখ্য রাস্তা, স্কুল, কলেজ,ব্রীজ, কালভার্ট, মসজিদ,মাদ্রাসাসহ অনেক কাজ করেছি, আগামীতে এই উন্নয়নের ধারা অব্যহত থাকবে  ইনশাআল্লাহ ,মাদক প্রতিরোধে সচেতনতার বিকল্প নেই । আমরা সবাই সচেতন হলে মাদক অনেকাংশে নিমূর্ল হবে। মাদকদ্রব্য প্রতিরোধে সবাইকে এগিয়ে আসতে হবে । তিনি উপস্থিত সর্বস্তরের সুধীজনদের উদ্দেশ্যে বলেন,অপরাধের সাথে কোনো ভাবেই জড়াবেন না। এটা আমার বিনীত অনুরোধ। মাদকের বিরুদ্ধে যেকোন ধরণের সহযোগীতার প্রয়োজনে আমাকে জানাবেন, আমি আপনাদের পাশে থাকব । 


এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন  সোনারগাঁও উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট শামসুল ইসলাম ভুইয়া,উপজেলা নির্বাহী অফিসার তৌহিদ এলাহি,সোনারগাঁও উপজেলা সহকারী কমিশনার(ভুমি)গোলাম মুস্তাফা মুন্না,সোনারগাঁও থানার  ভারপ্রাপ্ত কর্মকর্তা হাফিজুর রহমান,সোনারগাঁও উপজেলা ভাইস চেয়ারম্যান, বাবুল ওমর বাবু,মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি,জাতীয় পার্টি কেন্দ্রীয় নেতা মাসুদুর রহমান মাসুম,সোনারগাঁও উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবু নাইম ইকবাল,,জাবেদ রায়হান,আনিসুর রহমান বাবুসহ স্হানীয় ইউপি সদস্য  ও গন্যমান্য ব্যক্তিবগর্গ ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭