এনআরবিসি ব্যাংক কর্মকর্তাদের গাফিলতিতে বিদ্যুৎপৃষ্টে ব্যাংক কর্মচারীর মৃত্যুর অভিযোগ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২২

এনআরবিসি ব্যাংক কর্মকর্তাদের গাফিলতিতে বিদ্যুৎপৃষ্টে ব্যাংক কর্মচারীর মৃত্যুর অভিযোগ


এনআরবিসি ব্যাংক কর্মকর্তাদের গাফিলতিতে বিদ্যুৎপৃষ্টে ব্যাংক কর্মচারীর মৃত্যুর অভিযোগ 


আজকের সংবাদ ডেক্সঃ নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে এনআরবিসি ব্যাংক কর্তৃপক্ষের অসাবধানতার কারণে বিদ্যুৎস্পৃষ্টে মাহবুব রহমান(৩০) নামে এক ব্যাংক কর্মচারীর মৃত্যু হয়েছে। 


রোববার (১৩ ফেব্রুয়ারী)বিকালে উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা কলেজ রোডের নুরুল ইসলাম বেপারী মার্কেটে অবস্থিত এনআরবিসি ব্যাংক কার্যালয়ে এ ঘটনা ঘটে।


নাম প্রকাশ্যে অনিচ্ছুক এক ব্যাংক কর্মকর্তা ও প্রত্যক্ষদর্শীরা জানান,ব্যাংক কর্মচারী মাহবুব রহমান অত্র বেপারী মার্কেটের ছাদে ব্যাংকের ব্যানার লাগাতে গিয়ে বিদ্যুৎ লাইনের হাইভোল্টেজের তারে জড়িয়ে পড়ে। এ সময় ছাদ থেকে নিচে পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এবিষয়ে স্থানীয়দের মাধ্যমে জানা যায় ব্যাংক কর্মকর্তারা উর্দ্ধতন মহলের সাথে আলাপ আলোচনা শেষে বিষয়টি মীমাংসা করবেন।


অপরদিকে স্থানীয়রা পল্লী বিদ্যুতের অব্যবস্থাপনায় লাইন সংযোগ দেওয়া কেও দায়ী করেন। তারা জানান বৈদ্যুতিক লাইন এ কভার ছাড়াই লাইন সংযোগ দেয়া হয়েছে এ জন্যই এ দুর্ঘটনা ঘটতে পারে।


নিহত মাহবুব রহমান নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার গোবিন্দখিল গ্রামের হেমায়েত উল্লাহর ছেলে বলে জানাগেছে। সে এনআরবিসি ব্যাংক মোগরাপাড়া শাখায় কর্মরত ছিলেন।


এসময় ব্যাংক কর্মকর্তারা নিহতের লাশ উদ্ধার করে সোনারগাঁও স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন।


এ ব্যাপারে ব্যাংক কর্তৃপক্ষের কাছে বিস্তারিত তথ্য জানতে চাইলে অনাগ্রহ প্রকাশ করে স্থানীয় এলাকাবাসী ও সাংবাদিকদের চলে যেতে বলেন।


এ বিষয়ে পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএমের সাথে যোগাযোগ করলে তিনি বলেন ব্যাংক কর্তৃপক্ষের অসাবধানতার কারণেই বিদ্যুৎপৃষ্ঠের ঘটনা ঘটেছে, তারা যদি আমাদের অবহিত করে লাইন বন্ধ করার পর ব্যানার লাগাতো তাহলে এ ঘটনা ঘটত না বলে জানান।


এবিষয়ে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাফিজুর রহমান জানান,ব্যাংক কর্মচারীর মৃত্যুর বিষয়টি সম্পর্কে অবগত হয়েছি। নিহত ব্যাক্তির আত্মীয়স্বজন এসেছেন তাদের অভিযোগের পরিপ্রেক্ষিতে  পুলিশ ব্যবস্থা গ্রহণ করবে। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭