সোনারগাঁওয়ে লঞ্চের ধাক্কায় বালুবাহী বাল্কহেড ডুবি,নিখোঁজ-১ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২২

সোনারগাঁওয়ে লঞ্চের ধাক্কায় বালুবাহী বাল্কহেড ডুবি,নিখোঁজ-১


সোনারগাঁওয়ে লঞ্চের ধাক্কায় বালুবাহী বাল্কহেড ডুবি,নিখোঁজ-১


আজকের সংবাদ ডেক্সঃ-মেঘনা নদী ঘেষা নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলার চরকিশোরগঞ্জ এলাকায় গত বুধবার রাতে একটি যাত্রীবাহী লঞ্চ সুরভী-৭ এর সাথে ধাক্কায় বালুবাহী বাল্কহেড ডুবির ঘটনা ঘটেছে। 


এই দুর্ঘটনায় ওই বাল্কহেড এর লস্কর মোতালেব (৫৫) নামের এক ব্যক্তি নিখোঁজ রয়েছেন। বন্দরের কলাগাছিয়া নৌ-পুলিশ ফাঁড়ির পরিদর্শক জহিরুল হক বিষয়টি নিশ্চিত করেছেন।


স্থানীয়রা জানান ঢাকা থেকে বরিশালগামী এমভি সুরভী-৭ বুধবার রাত ১১ টার দিকে চরকিশোরগঞ্জ এলাকায় পৌঁছালে দারুল মাকাম-৩ নামের বালুবাহী বাল্কহেডের সাথে ধাক্কা লাগলে বাল্কহেডটি সাথে সাথে ডুবে যায়। এছাড়া লঞ্চের সামনের অংশ দুমড়ে মুচড়ে ছিদ্রও হয়ে।এসময় অর্ধ সহস্রাধিক যাত্রীসহ লঞ্চটি তীরে নিরাপদে নোঙ্গর করা হলে পরে সদরঘাট থেকে এম ডি কীর্তন খোলা ১০ নামে লঞ্চ রাত ৩টার দিকে ঘটনাস্থলে পৌঁছে পুলিশ পাহাড়ায় যাত্রীদের উদ্ধার করে বরিশালের উদ্দেশ্যে রওনা করে।


ডুবে যাওয়া বাল্ক হেডের সুকানি সবুজ জানান, লস্কর মোতালেব বালুবাহী জাহাজের ভেতরে আটকা পড়ে এখনো নিখোঁজ রয়েছেন।


কলাগাছিয়া নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ জহিরুল হক জানান,নিখোঁজ লস্কর মোতালেব মিজি বরিশালের ভোলার ঢুলারহাটের নুরাবাদ গ্রামের রফিজুল হক মিজির ছেলে। ডুবে যাওয়া দারুল মাকাম-৩ জাহাজটিট মালিক ডেমরার মোহাম্মদ সুমন। বৃহস্পতিবার সকালে ফায়ার সার্ভিসের উদ্ধারকারী দল নিখোঁজের উদ্ধারে অভিযান পরিচালনা করে উদ্ধার তৎপরতা চলাচ্ছেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭