ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কাঁচপুর হাইওয়ে পুলিশের অভিযানে ফেন্সিডিলসহ দুজন গ্রেপ্তার আজকের সংবাদ ডেক্সঃ- - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ১২ ফেব্রুয়ারী, ২০২২

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কাঁচপুর হাইওয়ে পুলিশের অভিযানে ফেন্সিডিলসহ দুজন গ্রেপ্তার আজকের সংবাদ ডেক্সঃ-


ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কাঁচপুর হাইওয়ে পুলিশের অভিযানে ফেন্সিডিলসহ দুজন গ্রেপ্তার


আজকের সংবাদ ডেক্সঃ-ঢাকা চট্টগ্রাম মহাসড়কে কাঁচপুর হাইওয়ে থানা পুলিশের অভিযানে ৪৫৫ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবারি গ্রেপ্তার করা হয়েছে। 


শনিবার (১২ ফেব্রুয়ারি) দুপুর ১টায় দিকে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের বন্দর উপজেলার লাঙ্গলবন্দ এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত মাদক কারবারিরা হলেন, ট্রাক চালক মোঃ সুজন (২৫) ও হেলপার মোঃ শরিফ হোসেন (২২)।


কাঁচপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি)  মোঃ সাজ্জাদ করিম খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে মহাসড়কের সোনারগাঁওয়ের সোনাখালী এলাকায় অস্থায়ী চেকপোস্ট স্থাপন করে হাইওয়ে পুলিশ। এসময় কুমিল্লা থেকে আসা ট্রাকটিকে (ঢাকা মেট্রো ট-১৮-৭৩০১) থামানোর জন্য সংকেত দেয় পুলিশ। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ট্রাকটি দ্রুত গতিতে পালানোর চেষ্টা করে চালক। পরে ট্রাকটির পিছু নিয়ে ধাওয়া করে বন্দর উপজেলার লাঙ্গলবন্দ এলাকায় পৌছালে ট্রকটি আটক করে। এসময় ট্রাকে তল্লাশি করে ৪৫৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয় এবং চালক ও  হেলপারকে গ্রেপ্তার করে হাইওয়ে পুলিশ। 


গ্রেপ্তারকৃত ট্রাক চালক মোঃ সুজন নোয়াখালী জেলার সেনবাগ থানার আটিয়া গ্রামের শাহজাহানের ছেলে। মোঃ শরিফ হোসেন কুমিল্লা জেলার সদর থানার জগনাথ ইউনিয়নের বালুতোফা এলাকার মোঃ হোসেন মিয়ার ছেলে। 


হাইওয়ে পুলিশের নারায়ণগঞ্জ সার্কেল'র সহকারী পুলিশ সুপার (এএসপি) অমৃত সূত্রধর জানান, মাদকের বিরুদ্ধে হাইওয়ে পুলিশের অভিযান অব্যাহত আছে। মাদক উদ্ধারের ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭