সোনারগাঁওয়ে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় সভা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ১১ ফেব্রুয়ারী, ২০২২

সোনারগাঁওয়ে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় সভা


সোনারগাঁওয়ে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় সভা


মোঃ নুর নবী জনিঃ-নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলায় প্রশাসন, জনপ্রতিনিধির সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 


বৃহস্পতিবার(১০ই ফেব্রুয়ারী) সন্ধ্যায় উপজেলার দিঘিরপাড় এলাকায় অবস্থিত রয়েল রিসোর্টে উপজেলা প্রশাসনের আয়োজনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 


মতবিনিমিয় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত  ছিলেন, নারায়ণগঞ্জের নবাগত জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ ।


মতবিনিময় সভায় সোনারগাঁও উপজেলা নির্বাহী অফিসার মোঃ তৌহিদ এলাহির সভাপতিত্বে বক্তব্য রাখেন,উপজেলা পরিষদ চেয়ারম্যান এড.সামসুল ইসলাম ভূইয়া,উপজেলা সহকারী কমিশনার (ভূমি) গোলাম মুস্তাফা মুন্না,সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ হাফিজুর রহমান,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার সাবরিনা হক,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি,সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম,কাঁচপুর ইউপি চেয়ারম্যান মোশারফ ওমর,সনমান্দী ইউপি চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ,বারদী ইউপি চেয়ারম্যান লায়ন মাহবুবুর রহমান বাবুল,জামপুর ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবির ভুইয়া, বৈদ্যোরবাজার ইউপি চেয়ারম্যান আল আমিন সরকার প্রমূখ ।



মতবিনিময় সভায় নবাগত জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ বলেন, আমরা জনগনের সেবক হিসেবে কাজ করতে চাই। আমি আপনি যত বড় অফিসার বা রাজনিতিবিদ হই না কেন দিন শেষে আমরা মানুষ। জাতির পিতার স্বপ্ন বাস্তবায়নে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নিরলসভাবে পরিশ্রম করে যাচ্ছেন, আমাদের উচিত তার পাশে থাকা তাহলেই ২০৪১ সালে উন্নত দেশ হিসেবে বাংলাদেশকে গড়ে তোলা সম্ভব হবে। আমরা কাজ করতে চাই তবে সরকারি স্বার্থ জলাঞ্জলি দিয়ে নয়।


সোনারগাঁও জনপ্রতিনিধিদের উদ্দেশ্য তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিদের্শনা এবং যাবতীয় উন্নয়ন কার্যক্রম বাস্তবায়নে যা করতে হবে ইনশাআল্লাহ করবো,এসময় তিনি সকলের সহযোগীতা কামনা করেন।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭