কিশোরীকে অপহরণের দায়ে সোনারগাঁওয়ে যুবলীগ নেতা আটক - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ১ ফেব্রুয়ারী, ২০২২

কিশোরীকে অপহরণের দায়ে সোনারগাঁওয়ে যুবলীগ নেতা আটক


কিশোরীকে অপহরণের দায়ে সোনারগাঁওয়ে যুবলীগ নেতা আটক


আজকের সংবাদ ডেক্সঃ -নারায়নগঞ্জ সোনারগাঁও উপজেলায় এক কিশোরীকে অপহরণের দায়ে দেলোয়ার হোসেন নামে এক যুবলীগ নেতাকে আটক করেছে তালতলা তদন্ত কেন্দ্রের পুলিশ। 


আটককৃত ব্যক্তি দেলোয়ার হোসেন জামপুর ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও পাকুন্ডা গ্রামের মৃত আলী হোসেনের ছেলে। 


গতকাল সোমবার রাতে উপজেলার মাঝের চর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ বিষয়ে ওই কিশোরীর মা সিপা বেগম বাদী হয়ে একটি অপহরণ মামলা দায়ের করেছেন।


এবিষয়ে ওই তরুনীর মা সিপা বেগম জানান, উপজেলার জামপুর ইউনিয়নের তালতলা এলাকার এডভোকেট পরিচয় দানকারী মুহুরী আমির হোসেনের বাড়ীর ভাড়াটিয়া গত ৪ মাস আগে ঐ বাড়ীতে উঠেন তারা। 

 

পরে বাড়ীওয়ালা আমীর হোসেন ও তার পরিচিত দেলোয়ার প্রায় তার বাসায় আসা যাওয়া করতো আর সেই সুযোগে গতকাল রাতে দেলোয়ার তার মেয়েকে ফুসলিয়ে অপহরণ করে নিয়ে যায়।এসময় তিনি মেয়েকে বাসায় না পেয়ে খোঁজাখুজির এক পর্যায়ে জানতে পারেন দেলোয়ার তার মেয়েকে নিয়ে মাঝেরচর এলাকায় আত্মগোপনে আছেন।এসময় সোনারগাঁও থানা পুলিশের সহায়তায় তার মেয়েকে উদ্ধার করেন। 


এলাকাবাসী বলেন,দেলোয়ার হোসেন যুবলীগের নাম ভাঙ্গিয়ে মুহুরী আমির হোসেনের(বাড়ীওয়ালা) সেল্টারে এলাকায় বিভিন্ন অপকর্ম করে আসছে।এ বিষয়ে সঠিক বিচার দাবী করেন তারা।


এবিষয়ে তালতলা তদন্ত কেন্দ্রের ইনচার্জ আবু সাঈদ পিয়াল জানান,অপহরণকারী দেলোয়ারের কাছ থেকে সুমাইয়া আক্তারকে উদ্ধার করে আসামী দেলোয়ারকে রাতেই আটক করে সোনারগাঁও থানায় পাঠানো হয়েছে। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭