শ্রদ্ধা ও ভালবাসায় জাহিদ হাসান বাবুর মৃত্যু বার্ষিকী পালন - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ৯ জানুয়ারী, ২০২২

শ্রদ্ধা ও ভালবাসায় জাহিদ হাসান বাবুর মৃত্যু বার্ষিকী পালন


শ্রদ্ধা ও ভালবাসায় জাহিদ হাসান বাবুর মৃত্যু বার্ষিকী পালন


নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ-নারায়ণগঞ্জ সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের ছোট ভাই সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান বাবুর প্রথম মৃত্যু বার্ষিকী। 


২০২১ সালের এইদিন সন্ধ্যায় বাড়ির সামনে তারা ১০ থেকে ১২ জন বন্ধু মিলে স্পিড ও বিভিন্ন খাবার খায়। ওই খাবারের বিষক্রিয়ায় অসুস্থ হয়ে চিকিৎসাধীন অবস্থায় রাজধানী একটি হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি—-রাজীউন)।


মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩০বছর। তিনি স্ত্রী, দুই ছেলে,মা,ভাই,বোন ও নেতাকর্মীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান।


জাহিদ হাসান বাবু সোনারগাঁও উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন,প্রতাপ নগর এলাকার হাফেজ আবুল খায়ের এর ছেলে ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের ছোট ভাই।


দিনটি উপলক্ষে সহপাঠিদের উদ্যোগে আজ কোরআন খতম,স্থানীয় এতিমদের দুপুরে খাবার, এছাড়াও উপজেলা ছাত্রলীগের উদ্যোগে মরহুম ছাত্রলীগ নেতা জাহিদ হাসান বাবুর কবরস্থানে তার কবর জিয়ারত শেষে বাদ আছর মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়েছে।


জাহিদ হাসান বাবুর মৃত্যু বার্ষিকীতে আওয়ামী লীগ,যুবলীগ,ছাত্রলীগ ও বিভিন্ন প্রেস ক্লাবের সাংবাদিকবৃন্দ,বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠন ও সুশীল সমাজের প্রতিনিধিগণ তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেছেন। তাছাড়া পরিবারের পক্ষ থেকেও জাহিদ হাসান বাবুর রুহের মাগফেরাত কামনা করে সবার কাছে দোয়া প্রার্থনা করা হয়েছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭