মিথ্যা বানোয়াট ও উদ্দেশ্যপ্রণোদিত সংবাদের তীব্র নিন্দা জানিয়েছেন অখিল মেম্বার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ২ জানুয়ারী, ২০২২

মিথ্যা বানোয়াট ও উদ্দেশ্যপ্রণোদিত সংবাদের তীব্র নিন্দা জানিয়েছেন অখিল মেম্বার


মিথ্যা বানোয়াট ও উদ্দেশ্যপ্রণোদিত সংবাদের তীব্র নিন্দা জানিয়েছেন অখিল মেম্বার


আজকের সংবাদ ডেস্কঃ টিসিবির পণ্য বিক্রয়ে অনিয়মের অভিযোগে মিথ্যা সংবাদ প্রকাশ করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন অখিলউদ্দীন মেম্বার।


জানা যায়,একটি অনলাইন পোর্টালে নারায়ণগঞ্জ সোনারগাঁয়ের পিরোজপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের সফল সাবেক মেম্বার অখিলউদ্দীন ও তার ছোট ভাইয়ের নামে টিসিবির পণ্য বিক্রয়ে অনিয়মের অভিযোগে সংবাদ প্রকাশ করা হয়। যাহা সম্পূর্ন মিথ্যা বানোয়াট ও উদ্দেশ্যপ্রণোদিত বলে দাবি করেছেন তিনি।


এবিষয়ে সফল সাবেক মেম্বার অখিলউদ্দীন জানান,ওই অনলাইন পোর্টালে আমার বিরুদ্ধে মিথ্যা মানহানিকর বানোয়াট সংবাদ প্রকাশিত হয়েছে যাহা সম্পূর্ন মিথ্যা বানোয়াট ও উদ্দেশ্যপ্রণোদিত, আমি এ বিষয়ে আইন এর শরণাপন্ন হবো।


তিনি বলেন, আমার ছেলে শরীফের নামে একটি ন্যায্য মূল্যর ডিলারশিপ রয়েছে শুধু মাত্র চাউল ও আটা বিক্রি করি। আমি বা আমরা টিসিবির কোন পণ্য বিক্রি করি না বিগত ৩ মাস যাবৎ ন্যায্য মূল্য চাউল বিক্রি বন্ধ। বর্তমানে শুধুমাত্র আঁকা ন্যায্য মূল্যে বিক্রি চলছে। একটি কুচক্রী মহল সাংবাদিক ভাইদের কে ভুল বুঝিয়ে আমার বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচার করেছেন। প্রকৃতপক্ষে আমার সাথে কোনো সংবাদকর্মী যোগাযোগ করেননি। আমার বিরুদ্ধে অখ্যাত অনলাইনে মিথ্যা সংবাদ প্রকাশ করেছেন। এতে আমার মান সম্মান ক্ষুন্ন হয়েছে। আমি এই মিথ্যা,বানোয়াট,উদ্দেশ্যপ্রণোদিত, ভিত্তিহীন সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। সেই সাথে সাংবাদিক ভাইদের বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করার অনুরোধ জানাচ্ছি।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭