সোনারগাঁয়ে নবাগত চেয়ারম্যান এর বরণ ও বিদায় সংবর্ধনা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ৯ জানুয়ারী, ২০২২

সোনারগাঁয়ে নবাগত চেয়ারম্যান এর বরণ ও বিদায় সংবর্ধনা


সোনারগাঁয়ে নবাগত চেয়ারম্যান এর বরণ ও বিদায় সংবর্ধনা


নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ-গতকাল সোমবার নারায়ণগঞ্জ সোনারগাঁও উপজেলার বারদী পরিষদ মাঠে বারদী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক জহিরুল হকের সভাপতিত্বে আলোচনা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।


উক্ত অনুষ্ঠানে সাবেক বারদী ইউনিয়ন চেয়ারম্যান জহিরুল হকের বিদায় সংবর্ধনা প্রদান ও নব নির্বাচিত চেয়ারম্যান লায়ন মোঃ মাহবুবুর রহমান বাবুলকে ফুল দিয়ে বরণ করেন বারদী ইউনিয়ন পরিষদ।


আফজালুর রহমানের সঞ্চালনায় এ সময় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সোনারগাঁও উপজেলা পরিষদের চেয়ারম্যান এড.সামসুল ইসলাম ভূইয়া।


সংবর্ধনা অনুষ্ঠানে নবনির্বাচিত চেয়ারম্যান লায়ন মোঃ মাহবুবুর রহমান বাবুল বলেন বর্তমান সরকার উন্নয়নশীল সরকার তারই ধারাবাহিকতা বজায় রাখার জন্য সকলেই মিলে মিশে কাজ করার জন্য সহযোগীতা কামনা করেন।


অন্যান্যদের মধ্যে আরও উপস্থিতি ছিলেন,কেন্দ্রীয়  আওয়ামীলীগের উপকমিটির ত্রাণ বিষয়ক সম্পাদক দীপক কুমার বনিক,নোয়াগাঁও ইউপি চেয়ারম্যান সামসুল ইসলাম সামসু,চালিভাঙ্গা ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবির,উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলী হায়দারসহ ইউনিয়নের নবাগত মেম্বার ও সর্বস্থরের বিভিন্ন কর্মকর্তা কর্মচারীগণ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭