সোনারগাঁয়ে সংখ্যালঘুদের রাস্তা উদ্ধার করলেন মহিলা ভাইস চেয়ারম্যান ফেন্সি - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ১২ জানুয়ারী, ২০২২

সোনারগাঁয়ে সংখ্যালঘুদের রাস্তা উদ্ধার করলেন মহিলা ভাইস চেয়ারম্যান ফেন্সি


সোনারগাঁয়ে সংখ্যালঘুদের রাস্তা উদ্ধার করলেন মহিলা ভাইস চেয়ারম্যান ফেন্সি 


আজকের সংবাদ ডেক্সঃ-নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে সংখ্যালঘুদের চলাচলের উপযোগী রাস্তা উদ্ধার করে দিলেন সোনারগাঁও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি।


গত মঙ্গলবার বিকেলে উপজেলার সাদিপুর ইউনিয়নের পঞ্চমীঘাট গ্রামের প্রাইমারি স্কুলের পিছনে তিনি নিজে উপস্থিত হয়ে রাস্তার উপর নির্মাণ করা দেয়ালটি ভেঙ্গে চলাচলের উপযোগী করেন।এসময় সংখ্যালঘুরা নারায়ণগঞ্জ-৩ আসনের সাংসদ লিয়াকত হোসেন খোকা,উপজেলা প্রসাশন ও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার কে ধন্যবাদ জানান।


জানা যায়,পঞ্চমীঘাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আঃ বাতেন সাদিপুর ইউনিয়নের পঞ্চমীঘাট এলাকায় বসবাসরত শংঙ্কর রায় গং(সংখ্যালঘুদের) যাতায়াতের রাস্তার উপর দেওয়াল নির্মান করে বন্ধ করে দেয়ায় তার বিরুদ্ধে অভিযোগ করেন তারা। পরে সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট সামসুল ইসলাম ভুঁইয়ার নির্দেশে উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি ঘটনাস্থলে গিয়ে সত্যতা নিশ্চিত হয়ে রাস্তাটি চলাচলে উপযোগী করেন। 


এ বিষয়ে উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি জানায়, পঞ্চমীঘাট এলাকার শংঙ্কর রায়ের বাড়ির আসা যাওয়ার রাস্তাটি বন্ধ করে দিলে বিষয়টি আমাকে অবগত করেন পরে আমি উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. সামসুল ইসলাম ভুঁইয়াকে বিষয়টি অবহিত করলে তিনি সাদিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রশিদ মোল্লাকে ফোন দিয়ে বিষয়টি জোরালো ভাবে দেখতে বলেন, তারই প্রেক্ষাপটে আজ আমি ঘটনাস্থলে এসে সত্যতা পাই, তিনি বলেন,বিষয়টি খুবই দুংখ জনক সংখ্যালঘুরা এই রাস্তাটি দিয়ে ৩০ বছর চলাচল করে আসছে ও গবাদি পশুও রয়েছে তাদের কিন্তু রাস্তাটি বন্ধ করে দেয়ার অভিযোগ উঠে প্রাইমারি স্কুলের প্রধান শিক্ষক এর বিরুদ্ধে। 


আমরা জনপ্রতিনিধি হয়ে সাধারণ জনগণের পাশে সবসময় আছি থাকব কোনো অন্যায় কে প্রশ্রয় দিব না। 


এ বিষয়ে এলাকাবাসী জানায়, সংকর রায় ও আশেপাশের কয়েকটি বাড়িঘরের আসা যাওয়ার একমাত্র পথ হল এই রাস্তাটি ৩০ বছর যাবৎ চলাচল করে আসছে তারা কিন্তু রাস্তাটি বন্ধ করে দেয় পঞ্চমীঘাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আঃ বাতেন এবং তাদের কাছ থেকে ২ লাখ টাকাও দাবি করেন প্রধান শিক্ষক। পরে আজ সোনারগাঁ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি ঘটনাস্থলে এসে উপস্থিত থেকে উপজেলা পরিষদের চেয়ারম্যান এর নিদের্শে রাস্তায় থাকা দেওয়ালটি ভেঙ্গে দিয়ে চলাচলের উপযোগী করেন। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭