আমি নিজেই ঝড়,এই ঝড়কে চাপ দেওয়ার ক্ষমতা কারও নেই-- এ কে এম শামীম ওসমান - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ১০ জানুয়ারী, ২০২২

আমি নিজেই ঝড়,এই ঝড়কে চাপ দেওয়ার ক্ষমতা কারও নেই-- এ কে এম শামীম ওসমান


আমি নিজেই ঝড়,এই ঝড়কে চাপ দেওয়ার ক্ষমতা কারও নেই-- এ কে এম শামীম ওসমান



নারায়ণগঞ্জ প্রতনিধিঃ-নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান বলেছেন,নারায়ণগঞ্জ আওয়ামী লীগের ঘাঁটি,শেখ হাসিনার ঘাঁটি। এখানে অন্য খেলা খেলার চেষ্টা করবেন না। নির্বাচন এলেই আমাকে নিয়ে আলোচনা শুরু হয়। নির্বাচনের সময় আমি কেনো সাবজেক্ট ম্যাটার (আলোচনার বিষয়) হবো, জানতে চাই। এখন আমার অবস্থা গরীবের ভাবির মতো। ও বলে আমি তার,সে বলে আমি তার।


গতকাল সোমবার সাম্প্রতিক নানা ইস্যু নিয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।


 

এসময় চাপে পড়ে সংবাদ সম্মেলন করছেন কী না?   সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি নিজেই ঝড়,এই ঝড়কে চাপ দেওয়ার ক্ষমতা কারও নেই।



সম্প্রতি শামীম ওসমানকে নারায়ণগঞ্জের সিটি নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী ‘গডফাদার’ আখ্যা দেন। এ বিষয়ে শামীম ওসমান বলেন,কেউ যদি গডফাদার বলে শান্তি পায়,পাক না। আমি না হয় নীলকণ্ঠ হলাম। তবে ব্রাদার,ফাদার,গডফাদার বলেন,সমস্যা নাই,কিন্তু গডমাদার বলবেন না। আমি পুরুষ। 


এসময় তিনি আরও বলেন,বিএনপির মেয়র প্রার্থী তৈমূর আলম খন্দকারকে উদ্দেশ্য করে বলেন, আপনি আপনার কথা বলেন। নারায়ণঞ্জে হাতি নৌকা ডুবিয়ে দিতে পারবে না। এত ক্ষমতা নারায়ণঞ্জে বিএনপির নাই।


আমরা হাতি কাঁধে নিয়ে দৌড় দিব,কিন্তু নৌকায় উঠতে দিবো না। নৌকা অস্তিত্বের প্রতীক। নির্বাচন কমিশনের কাছে আমি ক্ষমাপ্রার্থী।


তিনি বলেন, আমি সংসদ সদস্য আমি বলবো না, ওই প্রার্থীকে ভোট দেন। সেটা ঠিকও হবে না। আমি নিজেও আইনের ছাত্র। কেমন করে ভালো রেজাল্টও করে ফেলেছিলাম জানি না। যাই হোক, কপালে যার লেখা থাকবে,জনগণ যাকে ভোট দিবে; সে-ই জয় পাবে। 


তিনি আরও বলেন,আওয়ামীলীগ বড় পরিবার, এখানে রাগ থাকবে, অভিমান থাকবে। গালি, মামলা সব ভুলে যেখানে যাওয়ার দরকার গিয়েছি,দাওয়াত দিয়েছি। আমি মানুষ,রোবট না। আমারও খারাপ লাগে। আমার জীবনের সবচেয়ে কষ্টের প্রেস কনফারেন্স এটা। আমার দল আওয়ামী লীগকে ক্ষতিগ্রস্ত করার চেষ্টা করা হচ্ছে। আমি সবসময় বঙ্গবন্ধুর দলে ছিলাম, আছি, থাকবো। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭