সোনারগাঁয়ে ইঞ্জিনিয়ার মাসুমের উদ্যোগে শীত বস্ত্র বিতরণ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ৩ জানুয়ারী, ২০২২

সোনারগাঁয়ে ইঞ্জিনিয়ার মাসুমের উদ্যোগে শীত বস্ত্র বিতরণ


সোনারগাঁয়ে ইঞ্জিনিয়ার মাসুমের উদ্যোগে শীত বস্ত্র বিতরণ


আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের উদ্যোগে শীত বস্ত্র বিতরণ করা হয়েছে। 


সোমবার(৩রা জানুয়ারী) সকাল ১০টায় উপজেলার পিরোজপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের গরীব দুস্থ ও অসহায় পরিবারের মাঝে এ শীতবস্ত্র(কম্বল) বিতরন করা হয়। 


এসময় সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের নিজস্ব অর্থায়নে তার পক্ষে শীতবস্ত্র বিতরণ করেন পিরোজপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের আওয়ামীলীগের সভাপতি মোঃ মোশাররফ হোসেন। 


এসময় পিরোজপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের আওয়ামীলীগের সভাপতি মোঃ মোশাররফ হোসেন বলেন,কনকনে হিমেল হাওয়া ও তীব্র শৈত্যপ্রবাহ দরিদ্র জনগোষ্ঠী-অধ্যুষিত অঞ্চলে বিরূপ প্রভাব ফেলে এবং মানুষের অসহায়ত্বকে প্রকট করে তোলে। তাই শীতার্ত হতদরিদ্র মানুষের প্রতি সমাজের সামর্থ্যবান ও বিত্তশালী ব্যক্তিদের সাহায্য ও সহানুভূতির হাত সম্প্রসারিত করে তাদের পর্যাপ্ত পরিমাণে শীতবস্ত্র বিতরণে নিঃস্বার্থভাবে শীতার্ত মানুষের সাহায্য ও সেবা করাই মানবতার ফেরিওয়ালা খ্যাত চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম মুল উদ্দেশ্য। তারই ধারাবাহিকতায় আজ তার নিজেস্ব অর্থায়নে এই ওয়ার্ডে তিনশত কম্বল বিতরন করা হয়। তিনি বলেন শুধু কম্বল ই নয় চেয়ারম্যান মাসুম করোনাকালে প্রতিটি ঘরে ঘরে খাদ্য সামগ্রী ও ঈদ শুভেচ্ছা হিসেবে ঈদ উপহার বিতরন করেন। 


এসময় অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন,৮ নং ওয়ার্ডের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, মোঃ গোলজার হোসেন,সিনিয়র সভাপতি,মাওলানা কামাল হোসেন, মোঃ জসিমউদদীন,আঃ হামিদ, সাখাওয়াত হোসেন,জাহাঙ্গীর বাদশা,তাওলাদ মিয়া, আজমখাঁন, আসাদুজ্জামান আসাদসহ আরোও অনেকে। 


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭