ধর্ষণ ঠেকাতে যুবকের পুরুষাঙ্গ কর্তন,যুবকের দাবী পূর্ব শত্রুতার জের - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ২৩ জানুয়ারী, ২০২২

ধর্ষণ ঠেকাতে যুবকের পুরুষাঙ্গ কর্তন,যুবকের দাবী পূর্ব শত্রুতার জের


আজকের সংবাদ ডেক্সঃ নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে শাহ আলম নামের এক যুবকের পুরুষাঙ্গ কেটে দিলেন গৃহবধু ও তার স্বজনরা।


গত শুক্রবার রাতে উপজেলার সনমান্দী ইউনিয়নের  দৌলরদী গ্রামে ওই গৃহবধুর ঘরে এ ঘটনা ঘটে।ধর্ষন থেকে বাচঁতে এ ঘটনা ঘটিয়েছে বলে দাবি করছেন ওই গৃহবধু ও তার স্বজনরা।


আহত রক্তাক্ত যুবককে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত যুবক শাহআলম উপজেলার সনমান্দী ইউনিয়নের দৌলরদী গ্রামের মোস্তফা মিয়ার ছেলে।


এঘটনায় ওই গৃহবধু মেহেরুন বেগম বাদি হয়ে গতকাল শনিবার সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করেছেন। তবে পুরুষাঙ্গ হারানো যুবক এ অভিযোগ অস্বীকার করে বলেন পূর্ব শত্রুতার জের ধরে কৌশলে ডেকে নিয়ে তাকে এ ঘটনা ঘটিয়েছেন।


লিখিত অভিযোগে গৃহবধু উল্লেখ করেন, উপজেলার সনমান্দী ইউনিয়নের দৌলরদী গ্রামের মোতালিব মিয়ার স্ত্রী। তার স্বামী ব্যবসার কাজে বাড়ির বাইরে থাকেন। এ সুযোগে তাদের প্রতিবেশী শাহআলম দীর্ঘ দিন ধরে তাকে কু-প্রস্তাব দিয়ে আসছে। বিষয়টি নিয়ে শাহআলমকে বারবার সতর্ক করেন ওই নারী। তবে গত শনিবার রাতে প্রকৃতির ডাকে সাড়া দিয়ে ঘর থেকে বের হলে গৃহবধুর ঘরে প্রবেশ করে যুবক। এক পর্যায়ে শাহ আলম গৃহবধু মেহেরুন বেগমের ঘরে তাকে ঝাপটে ধরলে তার মেয়ে,মেয়ের জামাতা একত্রিত হয়ে তাকে বেধে তার পুরুষাঙ্গ ব্লেড দিয়ে কেটে ফেলেন। আহত শাহ আলমকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

তবে এ বিষয়ে শাহআলম তার বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বীকার করে জানান,পূর্ব শত্রুতার জের ধরে একা পেয়ে কৌশলে মেহেরুন বেগম ও তার লোকজন তাকে বেধে তার গোপনাঙ্গ কেটে দেন। 


সোনারগাঁ থানার ওসি (তদন্ত) এসএম শফিকুল ইসলাম জানান, এ ঘটনায় অভিযোগ গ্রহন করা হয়েছে। বিষয়টির খতিয়ে দেখে ব্যবস্থা নেয়া হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭