সাবেক ইউপি চেয়ারম্যানের হুমকিদাতা ইব্রাহিম খলিল ইবু গ্রেপ্তার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ৩ জানুয়ারী, ২০২২

সাবেক ইউপি চেয়ারম্যানের হুমকিদাতা ইব্রাহিম খলিল ইবু গ্রেপ্তার


সাবেক ইউপি চেয়ারম্যানের হুমকিদাতা ইব্রাহিম খলিল ইবু গ্রেপ্তার 


সোনারগাঁ প্রতিনিধিঃ-নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলার বারদী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জহিরুল হককে হুমকিদাতা ইব্রাহিম খলিল ইবুকে গ্রেপ্তার করেছে পুলিশ। 


সোমবার (৩রা জানুয়ারী)দুপুরে উপজেলার  উদ্ববগঞ্জ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।


গ্রেপ্তারের পর তাকে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেছেন সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ হাফিজুর রহমান। 


হুমকির ঘটনায় সাবেক চেয়ারম্যান জহিরুল হক বাদী হয়ে সোনারগাঁ থানায় জীবনের নিরাপত্তা চেয়ে গত ২৯ ডিসেম্বর বিকেলে একটি সাধারণ ডায়েরী করেন।


সোনারগাঁ থানায় দায়ের করা সাধারণ ডায়েরিতে বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল হক উল্লেখ করেন, উপজেলার বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে দু’দফায় চেয়ারম্যান নির্বাচিত হন তিনি। তৃতীয় ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনি মনোনয় পাননি। কিন্তু নির্বাচনে ইউপি সদস্য পদে কোন প্রার্থীর পক্ষেও ছিলেন না।


নির্বাচনে ৯ নং ওয়ার্ডে তিনজন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করেন। এর মধ্যে নাজমুল হক নির্বাচিত হন। পরাজিত হয়ে ইব্রাহিম খলিল ইবু ও জাকির হোসেন নির্বাচনের দিন রাতে একত্রিত হয়ে তার বাড়িঘরে হামলা চালিয়ে ভাংচুর চালায়। ইব্রাহিম খলিল ও জাকির হোসেন পরাজিত হয়ে জহিরুল হক চেয়ারম্যানকে দোষারোপ করে বাড়িতে গিয়ে চেয়ারম্যানের ভাই তাইজুল ইসলাম, ভাতিজা সাকিব, তানজিল, ভাইয়ের স্ত্রী বিলকিস, মুন্না, আমেনা বেগম আহত হন। আহতদের ঢাকার একটি বেসরকারী হাসপাতালে ভর্তি করে।


এছাড়াও নির্বাচনের দিন পর্যবেক্ষনে থাকা সাংবাদিকদের গাড়িসহ প্রায় ২০-২৫টি গাড়ি ভাংচুর করে। এ ঘটনার পর তৃতীয় ধাপে এ ইউনিয়নের বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত চেয়ারম্যান লায়ন মাহবুবুর রহমান বাবুল মিমাংসা করে দেন।


পরে ঘটনার প্রায় এক মাস পর গত ২৯ ডিসেম্বর বুধবার সকালে চেয়ারম্যানের ভাই ওবায়দুল হক ও তার ছেলে হাফিজুল হক দোলন বারদী বাজারে গেলে একা পেয়ে ইব্রাহিম খলিলের নেতৃত্বে সৈকত রাসেল, মানিকসহ ১০-১২ জনের একটি দল লাঠিসোটা ও রামদা নিয়ে ধাওয়া করে বাড়িতে নিয়ে যায়। এসময় চেয়ারম্যানকে অকথ্য ভাষায় গালমন্দ করে মারধর করতে উধ্যত ও হত্যার হুমকি দেওয়া হয়। 


এ ঘটনায় ওইদিন বিকেলেই চেয়ারম্যান জহিরুল হক বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি সাধারণ ডায়েরী করেন।


সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, চেয়ারম্যান জহিরুল হককে হুমকিদাতা ইব্রাহিম খলিল ইবুকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারের পরই তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭