নারায়নগঞ্জ মহানগর ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ৮ জানুয়ারী, ২০২২

নারায়নগঞ্জ মহানগর ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা


নারায়নগঞ্জ মহানগর ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা


নারায়নগঞ্জ প্রতিনিধিঃ- হাবিবুর রহমান রিয়াদ ও হাসনাত রহমান বিন্দুর নেতৃত্বাধীন নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের কমিটি বিলুপ্ত করা হয়েছে। 


শনিবার( ৮ জানুয়ারী) কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয় ও সেক্রেটারী লেখক ভট্টাচার্য সাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।


সংবাদ বিজ্ঞপ্তিতে ছাত্রলীগ শুধু মেয়াদোত্তীর্ণের বিষয়টি উল্লেখ করলেও নারায়গঞ্জে সিটি নির্বাচনে মহানগর ছাত্রলীগ নৌকার প্রার্থীর পক্ষে কাজ না করায় কমিটি বিলুপ্তির বিষয়টি ইঙ্গিত দেন সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য। শুরু থেকেই নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের বিরুদ্ধে নৌকার প্রার্থীর পক্ষে কাজ না করার অভিযোগ ছিল।


বিষয়টি নির্বাচন পরিচালনা কমিটির দৃষ্টিগোচর হলে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা ছাত্রলীগ সভাপতি ও সম্পাদককে বিষয়টি অবহিত করেন। এরই ধারাবাহিকতায় শনিবার দুপুরে ছাত্রলীগ এক সংবাদ বিজ্ঞপ্তিতে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করে।


এ ব্যাপারে মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদের সঙ্গে কথা বলার জন্য তার মোবাইলে কল করা হলে তিনি কলটি রিসিভ করেননি।


২০১৮ সালের ১০ মে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর ছাত্রলীগের কমিটি অনুমোদনের কথা জানানো হয়। এতে জেলা ছাত্রলীগের সভাপতি হিসেবে আজিজুর রহমান আজিজ ও সাধারণ সম্পাদক হিসেবে আশরাফুল ইসমাইল রাফেলকে দায়িত্ব দেয়া হয়। 


একই সাথে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সভাপতি হিসেবে আাহবায়ক পদে থাকা হাবিবুর রহমান রিয়াদ ও সাধারণ সম্পাদক হিসেবে যুগ্ম আহবায়কের দায়িত্বে থাকা হাসনাত রহমান বিন্দুকে দায়িত্ব দেয়া হয়।


আগামী ১৬ জানুয়ারী অনুষ্ঠিত সিটি করপোরেশন নির্বাচনে ছাত্রলীগের মহানগর নেতাদের তেমন কোন প্রচারণা ছিল না। মাঝে একদিন প্রচারণা করলেও আর দেখা যায়নি। মহানগর বিলুপ্ত করলেও জেলা কমিটি বলবৎ রয়েছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭