ভোট পুনঃ গণনার দাবিতে তৃতীয় লিঙ্গের হিজড়া সম্প্রদায়সহ দুই মেম্বার প্রার্থীর মানববন্ধন - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১

ভোট পুনঃ গণনার দাবিতে তৃতীয় লিঙ্গের হিজড়া সম্প্রদায়সহ দুই মেম্বার প্রার্থীর মানববন্ধন


ভোট পুনঃ গণনার দাবিতে তৃতীয় লিঙ্গের হিজড়া সম্প্রদায়সহ দুই মেম্বার প্রার্থীর  


নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ- নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে দুটি কেন্দ্রে ভোট কারচুপি হয়েছে অভিযোগ করে পুনঃ গণনার দাবি জানিয়ে মানববন্ধন করেছে তৃতীয় লিঙ্গের (হিজড়া সম্প্রদায়) ও দুই পুরুষ সদস্যের লোকজন। 


গতকাল বুধবার নির্বাচন কার্যালয় ঘেরাও করে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করে তারা রিটার্নিং অফিসার বরাবর লিখিত অভিযোগও দিয়েছে। 

স্থানীয় সূত্রে জানা যায়, গত রবিবার উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ওই ইউনিয়নের ১, ২ ও ৩ নম্বর সংরক্ষিত ওয়ার্ডে সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করেন তৃতীয় লিঙ্গের অনিকা শাহাবুদ্দিন ও ১ নং ওয়ার্ডের মোঃ হামিদুল ইসলাম ও অহিদুল্লাহ সরকার। 


লিখিত অভিযোগে অনিকা শাহাবুদ্দিন উল্লেখ করেন, ১ ও ২ নম্বর ওয়ার্ডে তিনি বিজয়ী হওয়ার পর ৩ নম্বর ওয়ার্ডে ফলাফল আটকে রেখে দলীয় প্রভাবে তাঁর প্রতিদ্বন্দ্বী প্রার্থী উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ঊর্মি আক্তারকে বিজয়ী ঘোষণা করেন প্রিজাইডিং অফিসার। এ কারণে ওই ওয়ার্ডের ভোট পুনঃ গণনার দাবি জানান তিনি।


অপর দিকে ১নম্বর ওয়ার্ডে হামিদুল ইসলাম ও অহিদ মানববন্ধনে দাবি করেন তাঁর প্রতিদ্বন্দ্বী প্রার্থীর লোক ও প্রিজাইডিং অফিসার ১নম্বর ওয়ার্ডে ফলাফল আটকে রেখে প্রার্থীর দুলা ভাইয়ের প্রভাব খাটিয়ে বিজয়ী ঘোষণা করার অভিযোগ করেন তারা। এ কারণে ওই ওয়ার্ডেও ভোট পুনঃ গণনার দাবি জানান তিনি।


উপজেলা নির্বাচন কর্মকর্তা ইউসুফ-উর-রহমান জানান, অনিকা শাহাবুদ্দিন, হামিদুল ইসলাম ও অহিদুল্লাহ সরকারের ভোট পুনঃ গণনার জন্য একটি লিখিত আবেদন করেছেন। কিন্তু ভোট পুনঃ গণনা করা সম্ভব না।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭