সোনারগাঁয়ে বড় ভাইয়ের হাতে ছোট ভাইয়ের শাশুড়ি গুলিবিদ্ধ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ২৩ ডিসেম্বর, ২০২১

সোনারগাঁয়ে বড় ভাইয়ের হাতে ছোট ভাইয়ের শাশুড়ি গুলিবিদ্ধ


সোনারগাঁয়ে বড় ভাইয়ের হাতে ছোট ভাইয়ের শাশুড়ি গুলিবিদ্ধ 


সোনারগাঁ প্রতিনিধিঃ-নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার পশ্চিম সনমান্দী গ্রামে দুই ভাইয়ের পারিবারিক বিরোধের জের ধরে ছোট ভাইয়ের শাশুড়ি শারবানু বেগমকে (৪৭) গুলিবিদ্ধ করে আহত করেছে বড় ভাই আনিস মিয়া। বুধবার রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে।


গুলিবিদ্ধ অবস্থায় আহত শারবানু বেগম উপজেলার সনমান্দী ইউনিয়নের পশ্চিম সনমান্দী গ্রামের ইব্রাহিম মিয়ার স্ত্রী।


বৃহস্পতিবার আহত শারবানু বেগমের স্বামী ইব্রাহিম মিয়া জানান, উপজেলার পশ্চিম সনমান্দী গ্রামের মজিদ মিয়ার ছেলে নাইমের সঙ্গে তাদের প্রতিবেশী ইব্রাহিম মিয়ার মেয়ে রুমি আক্তারের ১২ বছর আগে প্রেমের সম্পর্ক করে বিয়ে হয়। বিয়ের পর থেকেই নাইমের বড় ভাই আনিস মিয়া এ বিয়ে মেনে নেননি। তাই তাদের দুই ভাইয়ের মধ্যে দীর্ঘ দিন ধরে দ্বন্দ্ধ চলে আসছিলো এবং এ ঘটনাকে নিয়ে তাদের দুই ভাইয়ের মধ্যে কয়েকবার সংঘর্ষের ঘটনাও ঘটে। একই ঘটনায় গত বুধবার তাদের মধ্যে বাকবিতন্ডা হয়। বাগবিতন্ডার এক পর্যায়ে নাইম তার শ্বশুর বাড়িতে আশ্রয় নেন। পরে নাইমেন বড় ভাই আনিস, তার ভাই বুলবুল ও ভাতিজা বাদশা মিয়া মিলে দেশীয় অস্ত্র ও পিস্তল নিয়ে নাইমের শ্বশুর বাড়িতে গিয়ে হামলা চালায়। 


এ সময় আনিস মিয়া পিস্তল দিয়ে নাইমকে লক্ষ্য করে গুলি ছুঁড়লে নাইমের শাশুড়ি শারবানুর বাম পায়ে গুলিবিদ্ধ হন। গুলিবিদ্ধ অবস্থায় আহত শারবানুকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে অস্ত্রোপচার শেষে গতকাল বৃহস্পতিবার সকালে বাড়িতে নিয়ে আসে।


এ দিকে ঘটনার পরই আনিস ও তার লোকজন বাড়িঘর তালা দিয়ে পালিয়ে যায়। খবর পেয়ে সোনারগাঁও থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে একটি গুলি উদ্ধার করেছে।


সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ হাফিজুর রহমান জানান, এ ঘটনায় পুলিশ ঘটনাস্থল থেকে একটি গুলি উদ্ধার করেছে। আসামিদের গ্রেফতারে পুলিশ অভিযান চালাচ্ছে। থানায় মামলার প্রস্ততি নিয়েছে চলছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭