ধর্ষণে ব্যর্থ হয়ে নারীকে গলাকেটে হত্যার ঘটনায় প্রধান আসামী গ্রেফতার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ২৪ ডিসেম্বর, ২০২১

ধর্ষণে ব্যর্থ হয়ে নারীকে গলাকেটে হত্যার ঘটনায় প্রধান আসামী গ্রেফতার


ধর্ষণে ব্যর্থ হয়ে নারীকে গলাকেটে হত্যার ঘটনায় প্রধান আসামী গ্রেফতার 


পাভেলঃ-নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জে ধর্ষণে ব্যর্থ হয়ে তানিয়া আক্তার (২৩) নামে এক নারীকে গলাকেটে হত্যার ঘটনায় প্রধান আসামী শাহপরান রুবেল (৪০)কে গ্রেফতার করেছে র‍্যাব। 


গত বৃহস্পতিবার বিকালে খানপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করে র‍্যাব-১১’র একটি আভিযানিক দল।  


গতকাল শুক্রবার দুপুরে র‍্যাব-১১’র প্রধান কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে অধিনায়ক তানভীর মাহমুদ পাশা এই তথ্য জানান। গ্রেফতারকৃত শাহপরান রুবেল নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানার আইলপাড়া এলাকার মো.আবুল খায়েরের ছেলে।


সংবাদ সম্মেলনে র‍্যাব-১১ এর অধিনায়ক তানভীর মাহমুদ পাশা জানান, গত ১৪ ডিসেম্বর দিবাগত রাতে সিদ্ধিরগঞ্জের ৮নং ওয়ার্ডের নতুন আইলপাড়ার মো.শফিকুল ইসলামের বাড়ির ভাড়াটিয়া তানিয়াকে তার বাসায় ধর্ষণের চেষ্টা করে। এ সময় তানিয়া একটি ছুরি নিয়ে নিজেকে আত্মরক্ষা করতে বাসা থেকে দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পেছন দিকে থেকে জাপটে ধরে ওই ছুরি দিয়ে প্রথমে তানিয়ার পেটে উপর্যুপরি আঘাত করার পর তাকে গলা কেটে হত্যা করে পালিয়ে যায় শাহপরান রুবেল।গ্রেফতারকৃত শাহপরান রুবেল প্রাথমিকভাবে হত্যার কথা স্বীকার করেছেন।আসামি রুবেলের একাধিক স্ত্রী ছিল এবং সে পর নারীতে আসক্ত ছিলেন।আসামী আগেও তানিয়ার বাবার নিকট তানিয়াকে বিবাহের প্রস্তাব দেয় যা ভিকটিম তানিয়ার বাবা প্রত্যাখ্যান করে।


নিহত তানিয়া বরগুনা জেলার আমতলী এলাকার সেলিম খানের মেয়ে। সে তার দুই বোনকে নিয়ে একাই থাকতো। 


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭