সোনারগাঁয়ে সোহাগ রনির উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া ও মিলাদ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১

সোনারগাঁয়ে সোহাগ রনির উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া ও মিলাদ


সোনারগাঁয়ে সোহাগ রনির উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া ও মিলাদ


আজকের সংবাদ ডেস্কঃ- বাংলাদেশ আওয়ামী লীগ দীর্ঘদিন ধরে ক্ষমতায় রয়েছে। দেশের এই বৃহত্তম রাজনৈতিক দলটি সঠিক ভাবে নেত্রীত্ব দিচ্ছেন শেখ হাসিনা। এদিকে, দেশের বিভিন্ন স্থানে প্রায় সময় তার জন্য দোয়া কামনা করা হয়। 


এবার তেমনি নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে জেলা সাবেক ছাত্রলীগের সহ-সভাপতি ও মোগরাপাড়া ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব শাহ মোহাম্মদ সোহাগ রনির আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।


বুধবার(২৯শে ডিসেম্বর) বিকেলে উপজেলার মোগরাপাড়া বাজারে এ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে এসময় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকলের আত্মার মাগফেরাতসহ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পরিবারবর্গের সুস্থতা ও দীর্ঘায়ূ প্রার্থনা করে দোয়া করেছেন।


এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের আহবায়ক ও উপজেলা চেয়ারম্যান এড.সামসুল ইসলাম ভূইয়া।


বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,জেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম রাসেল।


এ সময় জেলা ছাত্র লীগের সহ-সভাপতি তপু ঘোস,সাদফ আরমান,সোহেল রানা,থানা ছাত্রলীগের সভাপতি হাসান রাসেদ সাধারণ সম্পাদক রাসেল মাহমুদ,সোনারগাঁ কলেজ ছাত্রলীগের সভাপতি সজল চন্দ্র ঘোষ, সাধারণ সম্পাদক অর্নি আলমসহ দলের অসংখ্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭