আবারও নৌকা পেলেন আইভি - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ৩ ডিসেম্বর, ২০২১

আবারও নৌকা পেলেন আইভি



আজকের সংবাদ ডেক্সঃ-সকল জল্পনা-কল্পনা শেষে নিন্দুকের মুখে ছাই দিয়ে পুণরায় নৌকার মাঝি হলেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের বর্তমান মেয়র ডা.সেলিনা হায়াৎ আইভী। 


শুক্রবার (৩রা ডিসেম্বর) সন্ধ্যার পর কেন্দ্রীয় আওয়ামী লীগ নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের তৃতীয় নির্বাচনের জন্য দলীয় মেয়র হিসেবে তাকে ঘোষণা করেন।


এর আগে গণ ভবনে মনোনয়ন বোর্ডের সভা অনুষ্ঠিতি হয়। বিকেলের দিকে মেয়র আইভী ঢাকায় যান। ধারণা করা হচ্ছে, তাকে গণভবন থেকে ডেকে পাঠানো হয়েছিলো।


প্রসঙ্গত,সিদ্ধিরগঞ্জ,কদম রসূল এবং নারায়ণগঞ্জ পৌরসভাকে একিভূত করে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন গঠন করা হয় ২০১১ সালে। 


এ বছর ৩১ অক্টোবর প্রথম বারের মত এই সিটি করপোরেশনে নির্বাচন অনুষ্ঠিত হয়। এই নির্বাচনে আওয়ামী লীগের সমর্থনে শামীম ওসমান, বিএনপির সমর্থনে তৈমূর আলম খন্দকার এবং স্বতন্ত্র প্রার্থী হিসেবে ডা.সেলিনা হায়াৎ আইভী প্রতিদ্বন্দ্বিতা করেন। যদিও ভোট শুরুর কয়েক ঘণ্টা আগে বিএনপি তৈমূর আলম খন্দকারকে বসিয়ে দেয়। পরে ভোটের ফলাফলে শামীম ওসমানকে লক্ষাধিক ভোটে হারিয়ে প্রথমবারের মত সিটি মেয়র নির্বাচিত হোন।


দ্বিতীয় মেয়াদের নির্বাচনেও ডা. সেলিনা হায়াৎ আইভী নির্বাচন হোন। এবার তিনি আওয়ামী লীগের মনোনয়নে নৌকা প্রতীক নিয়ে নির্বাচনে অংশ নেন। তার প্রতিদ্বন্দ্বী ছিলেন বিএনপির প্রার্থী এড. সাখাওয়াত হোসেন খাঁন। তিনি ধানের শীষ প্রতীক নিয়ে নির্বাচনে অংশ নেন। এই নির্বাচনে সাখাওয়াত হোসেনকে প্রায় আঁশি হাজার ভোটে পরাজিত করে নির্বাচিত হোন আইভী।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭