রূপগঞ্জে ৩ মাসের শিশু সন্তানসহ স্বামী-স্ত্রীকে কুপিয়ে আহত - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ৭ ডিসেম্বর, ২০২১

রূপগঞ্জে ৩ মাসের শিশু সন্তানসহ স্বামী-স্ত্রীকে কুপিয়ে আহত



রূপগঞ্জ প্রতিনিধিঃ-নারায়ণগঞ্জ রূপগঞ্জ থানার মুরাইব এলাকায় টিনের বেড়া দেয়াকে কেন্দ্র করে মোঃ আলী হোসেন ও তার স্ত্রী রুমা আক্তার কে কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা।


এ ব্যাপারে আলী হোসেনের ভাই নাঈম মিয়া বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।


লিখিত অভিযোগ ও মোঃ আলী হোসেন সুত্রে জানা যায়,মোঃ আলী হোসেন ও তার ভাই নাঈম মিয়া তাদের নিজস্ব বসত বাড়ির সীমানায় টিনের বেড়া তৈরির কাজ করার সময় একই এলাকার জুলহাস(৪৫) তার ছেলে অপু (১৮) ও স্ত্রী শাহানাজ বেগমসহ অজ্ঞাত আরও ৪/৫ জন লোহার রড,রামদা,লাঠিসহ জোরপূর্বক মোঃ আলী হোসেনের বাসায় প্রবেশ করে অকথ্য ভাষায় গালিগালাজ ও বেড়া তৈরির কাজে বাঁধা প্রদান করেন।


এসময় মোঃ আলী হোসেন ও তার ভাই নাঈম মিয়া প্রতিবাদ করলে জুলহাস তার ছেলে অপু ও তার স্ত্রীসহ অজ্ঞাত সঙ্গীদের নিয়ে মোঃ আলী হোসেন ও নাঈম কে এলোপাতাড়িভাবে মারপিট করে। এসময় অপুর হাতে থাকা রামদা দিয়ে হত্যার উদ্দেশ্যে মোঃ আলী হোসেনের মাথায় কোপ মারলে গুরুতর ভাবে কেটে  যায়। এ সময় স্বামীকে বাঁচাতে তার স্ত্রী রুমা আক্তার তার কোলে থাকা ৩ মাসের শিশু সন্তানসহ বাঁধা প্রদান করলে জুলহাস তাকেও মাথায় কোপ দিলে রুমা আক্তার এর কপালে লেগে মারাত্মক ভাবে কাটা রক্তাক্ত জখম হয়। 


এসময় তাদের চিৎকার চেঁচামেচি শুনে আশেপাশের লোকজন উদ্ধার করে আহতদের রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা প্রদান করায়। 

 

এবিষয়ে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ এস এম শাহেদ বলেন এ ঘটনায় একটি অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহন করা হবে ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭