বিজয়ের ৫০ বছর পূর্তি উপলক্ষে নাঃগঞ্জ জেলা প্রশাসনের প্রস্ততিমূলক সভা অনুষ্ঠিত - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ৬ ডিসেম্বর, ২০২১

বিজয়ের ৫০ বছর পূর্তি উপলক্ষে নাঃগঞ্জ জেলা প্রশাসনের প্রস্ততিমূলক সভা অনুষ্ঠিত



নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ-বিজয়ের ৫০ বছর পূর্তিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশের মানুষকে শপথ পড়াবেন আগামী ১৬ই ডিসেম্বর বিকেলে। তারই ধারাবাহিকতায় নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের আয়োজনে প্রস্ততিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।  


সোমবার (৬ই ডিসেম্বর) সকাল ১১টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।  সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ।


সভায় ইতিবাচক নারায়ণগঞ্জ গড়ে তুলার লক্ষ্যে যার যার জায়গা থেকে অনুষ্ঠানটি সফল করার জন্য বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ।


এসময় সভায় উপস্থিত ছিলেন,অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক)শামিম বেপারি,অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব)মো.তোফাজ্জেল হোসেন,সদর উপজেলার নবাগত ইউএনও রিফাত ফেরদৌস, বিসিবির পরিচালক ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটু,র‌্যাব,পুলিশের প্রতিনিধিসহ প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। 


উল্লেখ্য,আগামী ১৬ই ডিসেম্বর বিজয়ের ৫০ বছর পূর্তি উপলক্ষে ওইদিন বিকেল সাড়ে ৪টায় জাতীয় সংসদের দক্ষিণ প্লাজা থেকে প্রধানমন্ত্রী সারাদেশে একটি শপথ অনুষ্ঠান পরিচালনা করবেন। এতে অংশ নেবে সর্বশ্রেণি পেশার মানুষ। তারপর বিকেল সাড়ে ৫টা থেকে আলোচনা সভা শুরু হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭